ঢাকা, রোববার   ১৭ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৪ ১৪২৫,   ১১ জমাদিউস সানি ১৪৪০

নকলায় যুবলীগের বর্ধিত সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১০:৩৭ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১০:৩৭ ৬ ডিসেম্বর ২০১৮

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

শেরপুরের নকলায় বুধবার বিকেলে কল্পনা সিনেমা হলে যুবলীগের বর্ধিত সভা হয়েছে। উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে এ সভা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। 

এছাড়াও নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমানসহ জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, নকলা পৌরমেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা যুবলীগের সদস্য, মো. আইয়ুব খান, মো. রফিকুল ইসলাম, মো. হুমায়ুন কবীর বর্ষা, একেএম মাহবুবুল আলম সবুজ, মো. সরফরাজ খান, মো. আকরাম হোসেন, মো. রাশেদুল হাসান রঞ্জু, মো. মর্তুজ আলী, মো. সোহেল রানা, মো. আনোয়ার হোসেন শিপন, মো. শিহাব উদ্দিন, মো. ফরিদ উদ্দিন ও মো. আদিল আহমেদ পল্লবসহ উপজেলা, ইউপি, পৌরসভা ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার প্রত্যয়ে এবং ২০৪১ সালের ভিশন বাস্তবায়নে তথা দেশ ও জাতির উন্নয়নে সবার কাছে সার্বিক সহযোগিতা কামনাসহ আওয়ামী লীগের হাতকে আরো শক্তিশালী করতে উপস্থিত সবার প্রতি আহবান জানান। 

ডেইলি বাংলাদেশ/জেএস