নওগাঁয় স্বর্ণ চুরির ঘটনায় গ্রেফতার ৮

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

নওগাঁয় স্বর্ণ চুরির ঘটনায় গ্রেফতার ৮

নওগাঁ প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:০৭ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:৫০ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

 

নওগাঁ শহরে রুমি জুয়েলার্স থেকে ৫শ’ ভরি স্বর্ণ চুরির ঘটনায় আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চুরি হওয়া ১১৩ ভরি স্বর্ণলংকার এবং নগদ ৭ লাখ ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

রোববার দুপুরে নওগাঁর এসপি মো. ইকবাল হোসেন এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার শরণখোলা থানার আব্দুর রউফ ফারাজির ছেলে মো. স্বপন ফারাজী, মো. ফজলুল হকের দুই ছেলে মো. রুস্তম আলী ও আবুল কালাম, মুরাদনগর উপজেলার কিষ্টপুর সিদ্ধেশ্বরী গ্রামের আনু মিয়ার ছেলে মো. জামাল, তিতাস থানার দক্ষিণ বিংলাবাড়ি গ্রামের মতিউর রহমানের ছেলে সাগর আহম্মেদ, একই থানার মঙ্গলকান্দি গ্রামের হাবিবুল্লার ছেলে মো. ইয়াকুব আলী, পিরোজপুরের ভান্ডারিয়া থানার গৌরীপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে মো. ইউনুস আলী এবং একই থানার টিএন্ডটি রোডের বাসিন্দা বেলাল হাওলাদারের ছেলে হানিফ হাওলাদার। 

এসপি মো. ইকবাল হোসেন বলেন, স্বর্ণ চুরির এ ঘটনায় আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা তদন্ত অব্যাহত রেখেছিলেন। এরই অংশ হিসেবে সদর মডেল থানার ওসি আব্দুল হাইয়ের নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় রুস্তমের থেকে স্বর্ণ বিক্রির ১ লাখ ৭৮ হাজার টাকা, সাগরের থেকে ৩১ ভরি ১১ আনা স্বর্ণ, ইউনুসের থেকে দেড় ভরি স্বর্ণ ও বিক্রির ৫ লাখ টাকা, হানিফের থেকে দেড় ভরি স্বর্ণ ও বিক্রির ৭৭ হাজার টাকা এবং জামালের থেকে ৭৮ ভরি গলানো স্বর্ণ উদ্ধার করা হয়। বাকি স্বর্ণ উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম