Alexa নওগাঁয় নৌকার প্রচারণায় মুক্তিযোদ্ধারা

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

নওগাঁয় নৌকার প্রচারণায় মুক্তিযোদ্ধারা

নওগাঁ প্রতিনিধি

 প্রকাশিত: ২০:০০ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:০৪ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ সংসদ নির্বাচনে নওগাঁয় নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে প্রচারণা ও গণসংযোগ করেছেন মুক্তিযোদ্ধারা। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সাংসদ বদলগাছী থানার আয়োজনে এবং সাবেক এসপি বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর  সিদ্দিকের স্ত্রী সখিনা সিদ্দিকের সৌজন্যে এ প্রচারণা শুরু হয়। 

বুধবার বেলা ১২টায় নওগাঁ শহরের চকপ্রান মহল্লায় আব্দুল জলিলের কবর জিয়ারত করে আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর জলিলপুত্র ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের পক্ষে শহরের বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা এবং গণসংযোগ করেন মুক্তিযোদ্ধারা।

এসময় উপস্থিত ছিলেন সখিনা সিদ্দিক, বদলগাছী উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জবির উদ্দিন, সাবেক সেনা সাজেন্ট মুক্তিযোদ্ধা আব্দুল হাই, আব্দুর রহিম দেওয়ান, সামসুল আলম, আফাজ উদ্দিন, বেলালুর রহমান, মোতালেবুর রহমান, কাজী ইসারত আলী, নজরুল ইসলাম, তোফাজ্জল হোসেন, সাইদুল ইসলাম, মজিবুর রহমান।

মুক্তিযোদ্ধারা বলেন, মরহুম জলিল ছিলেন আমাদের সহযোদ্ধা। তিনি ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে ৭ নম্বর সেক্টরে ভারতের বালুরঘাঁট ক্যাম্পে কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন। তার নেতৃত্বে আমরা যুদ্ধ করে নওগাঁকে শুক্রমুক্ত করে স্বাধীন করেছি। তার ছেলে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন জাতীয় সংসদ নির্বাচন করছে। তাকে বিজয়ী করতেই আমরা প্রচারণায় নেমেছি। এছাড়া অন্যান্য উপজেলায় আমরা প্রচার-প্রচারণা করা হবে বলে জানান তারা।

ডেইলি বাংলাদেশ/জেডএম