ধ্বংসাত্মক রাজনীতিমুক্ত হবে ঢাকা: মিলন

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

ধ্বংসাত্মক রাজনীতিমুক্ত হবে ঢাকা: মিলন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩২ ২৮ জানুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, আমি জয়যুক্ত হলে রাস্তায় জনসমাবেশ, হরতাল-অবরোধের মত ধ্বংসাত্মক রাজনীতি থেকে রাজধানী ঢাকাকে মুক্ত রাখার উদ্যোগ নেয়া হবে। এজন্য জনমত গঠন করে আইন প্রণয়ন করে সরকারের কাছে সুপারিশ করা হবে।

মঙ্গলবার রাজধানীতে লাঙ্গলের পক্ষে গণসংযোগের পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকাবাসীর জন্য নিরবিচ্ছিন্ন গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ নিশ্চিত করা হবে। যানজট নিরসনে সরু রাস্তা প্রশস্ত করা হবে। 

মিলন ভোটারদের উদ্দেশ্যে বলেন, লাঙ্গলে ভোট দিলে আপনাদের ভোট বিফলে যাবে না। আমি সেবক হিসেবে আপনাদের পাশে থাকবো।

কাকরাইল থেকে শুরু করে বিজয়নগর, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর, গোপীবাগ, টিকাটুলি, আরকে মিশন রোড, ধলপুর এরশাদ পল্লী, সায়েদাবাদ, উত্তর যাত্রাবাড়ী, ভাঙ্গাপ্রেস, মৃধা বাড়ী, বাশেরপুল, স্টাফকোয়াটার, সারুলিয়া, শনিরআখড়া, রায়েরবাগ ও সাইনবোর্ড এলাকায় লাঙ্গলের পক্ষে গণসংযোগ ও পথসভা করেন।

দিনব্যাপী এ প্রচারণায় মিলনের সঙ্গে জাতীয় পার্টির কোনো কেন্দ্রীয় নেতাকে দেখা যায়নি। তবে মেয়র প্রার্থীর দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান ছাড়াও স্থানীয় জাপা নেতা হাজি মীর মাকসুদ, কামাল হোসেন, শাহাদাত হোসেন মকবুল, রাহাদ ইসলাম, শাকিল আহমেদ, তানভীর কলিমুল্লাহ টিটুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী হাজি মিলনের সঙ্গে প্রচারণায় অংশ নেন।

ডেইলি বাংলাদেশ/এস.আর/এমআরকে