ধোনির মাঠে ফেরার তারিখ জানালো চেন্নাই

ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

ধোনির মাঠে ফেরার তারিখ জানালো চেন্নাই

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৬ ২৬ ফেব্রুয়ারি ২০২০  

মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি

দীর্ঘদিন ধরে মাঠের বাইরে সময় কাটাচ্ছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ইংল্যান্ডে বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে আর বাইশ গজে দেখা যায়নি ক্যাপ্টেন কুলকে। তবে ধোনির ভক্তেদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। মাঠে ফিরছেন তিনি। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ধোনির দল চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে জানানো হযলো তার ফেরার দিনক্ষণ। ২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই মার্চের শুরু থেকেই ট্রেনিং সেশন শুরু করবে। 

আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা কেএস বিশ্বনাথন জানিয়েছেন, দলের অন্য ক্রিকেটারদের সঙ্গে ২ মার্চ থেকে ট্রেনিং সেশন শুরু করবেন ধোনি। তবে চেন্নাইয়ের প্রস্তুতি শিবির শুরু হবে ১৯ মার্চ। তার আগে সুরেশ রায়না, আম্বাতি রায়ড়ুদের সঙ্গে দুই সপ্তাহ ট্রেনিং করবেন ধোনি। এরপর ছোটো বিরতি শেষে ফের প্রস্তুতি শিবিরে যোগ দেবেন তিনি। 

২০১৯ সালে ৯ জুলাই সবশেষ একদিনের ম্যাচ খেলেন ধোনি। তারপর থেকেই তিনি মাঠের বাইরে। আপাতত জেএসসিএ স্টেডিয়ামে ফিটনেস ট্রেনিংয়ের মধ্যে আছেন তিনি। 

চেন্নাই সুপার কিংস দল: শেন ওয়াটসন, আম্বাতি রায়ড়ু, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, এন জগদীশন, মুরালি বিজয়, ঋতুরাজ গায়কোয়াড়, এসএস ধোনি, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, কেদার যাদব, মিশেল সান্টনার, মোনু সিং, স্যাম কারান, হরভজন সিং, ইমরান তাহির, করন শর্মা, পীযূশ চাওলা, আর সাই কিশোর, লুঙ্গি এনগিদি, দীপক চাহার, শার্দুল ঠাকুর, কেএম আসিফ ও জেশ হ্যাজেলউড।

ডেইলি বাংলাদেশ/এম