‘ধোনিকে নিউজিল্যান্ড দলে আমন্ত্রণ!’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118792 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

‘ধোনিকে নিউজিল্যান্ড দলে আমন্ত্রণ!’

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৭ ১২ জুলাই ২০১৯   আপডেট: ১১:৫৮ ১২ জুলাই ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বিশ্বকাপের ফাইনাল খেলা হলো না ভারতের। শোনা যাচ্ছে এটাই মহেন্দ্র সিং ধোনির শেষ বিশ্বকাপ। সেমি-ফাইনালে দলকে স্বপ্ন দেখিয়েও শেষ পর্যন্ত আর সফল হতে পারেননি ভারতের মিস্টার ফিনিশার। শেষ মুহূর্তে নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলের জাদুকরী এক থ্রোয়ে রান আউট হয়ে ফিরতে হয় তাকে। তবে ধোনির মতো বিশ্বমানের ব্যাটসম্যানের পারফরম্যান্সে মুগ্ধতা প্রকাশ করেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। সে চাইলে তাকে নিউজিল্যান্ড দলে খেলার আমন্ত্রণ ও দিয়েছেন।

ওল্ড ট্র্যাফোর্ডে কিউদের বেধে দেয়া ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২২১ রানেই সব উইকেট হারিয়ে শেষ হয় ভারতের ফাইনালের স্বপ্ন। ধোনি কিছুটা আশা দেখাতে পারলেও পারেন নি শেষ পর্যন্ত।

এখন গুঞ্জন ধোনির অবসর নিয়ে। এটাই যে তার শেষ বিশ্বকাপ এ নিয়ে সন্দেহ নেই। সংবাদ সম্মেলনে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি জানান ধোনির অবসরের বিষয়ে কিছু জানা নেই তার।

তবে সংবাদ সম্মেলনে ধোনিকে নিয়ে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন  বলেছেন, “এমন অবস্থা থেকে বহুবার ম্যাচ জিতিয়েছে ধোনি। তাই আমার মতে ওর রান আউটটাই মোড় ঘুরিয়ে দিয়েছে ম্যাচের।”

একইসঙ্গে কিউয়ি অধিনায়কের প্রশ্ন- “ধোনি কি তার নাগরিকত্ব বদলাতে পারবেন? সেক্ষেত্রে নিউজিল্যান্ড দলে তাকে স্বাগত।”

“ধোনি একজন বিশ্বমানের ক্রিকেটার। ওর অভিজ্ঞতা যে কোনও দলের কাছে সম্পদ, দীর্ঘ কেরিয়ার এবং গোটা টুর্নামেন্ট জুড়ে ভারতীয় ক্রিকেটে ওর অবদান ভীষণ গুরুত্বপূর্ণ।”

ডেইলি বাংলাদেশ/আরএস