Alexa ধৈর্য ধরার জন্য ধন্যবাদ, কীসের ইঙ্গিত দিলেন সুস্মিতা?

ঢাকা, রোববার   ২৬ জানুয়ারি ২০২০,   মাঘ ১২ ১৪২৬,   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ধৈর্য ধরার জন্য ধন্যবাদ, কীসের ইঙ্গিত দিলেন সুস্মিতা?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৭ ১১ ডিসেম্বর ২০১৯  

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

দীর্ঘদিনের বিরতির পরে আবারো পর্দায় ফিরছেন বলিউড সুন্দরী সুস্মিতা সেন। সম্প্রতি সুস্মিতার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শুরু হয়েছে এমন জল্পনা। 

সুস্মিতার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে একটা বড় জানালার সামনে পিছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যার ক্যাপশানে সুস্মিতার এমন কিছু লিখেছেন, যাতে তার পর্দায় ফেরারই ইঙ্গিত মিলেছে।

সুস্মিতা লিখেছেন, আমি বরাবরই ধৈর্য ধরতে বিশ্বাসী। এই একাকী থাকায় আমাকে আমার ভক্তদের ভক্ত বানিয়ে দিয়েছে। ওরা আমার পর্দায় ফেরার অপেক্ষায় টানা ১০ বছর অপেক্ষা করে রয়েছে। আমাকে প্রতি মুহূর্তে উৎসাহ দিয়েছে। এই বিচ্ছেদের পরেও আমি ফিরছি শুধু তোমাদের জন্যই। অনেক ভালোবাসা রইল। 

বেশকিছুদিন আগে ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানিয়েছিলেন তিনি ফেরার পরিকল্পনা করছেন। তবে সিনেমার পর্দায় নয়। দেশের অন্যতম দুটি সেরা প্লার্টফর্মে ভীষণই অন্যধরনের দুটি প্রজেক্ট নিয়ে তার কথা চলছে। এমনকি খুব শীঘ্রই হয় সেই দুটির একটির জন্য তিনি হয়ত শুটিংও শুরু করবেন।

প্রসঙ্গত, সুস্মিতার ফেরার অপেক্ষাতেই রয়েছেন তার ভক্তরা। ১৯৯৪ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা জেতার পর বলিউডে পা রাখেন সুস্মিতা। বহু ছবিতে তিনি নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করেন নেন। শেষবার সুস্মিতাকে দেখা গিয়েছিল কাজলের সঙ্গে ‘নো প্রবলেম’, পাশাপাশি ‘নির্বাক’ ছবিতেও দেখা গিয়েছিল তাকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস