ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

ধোনির নেতৃত্বে খেলতে মুখিয়ে আছেন ওয়াটসন

 স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৬, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৪৪ বার পঠিত

ফাইল ফটো

ফাইল ফটো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের উদ্বোধনী অনুষ্ঠান ৬ এপ্রিল। থেকে মুম্বাইতে শুরু হবে টুর্নামেন্টের মূল পর্ব। ২৭ মে আসরের ফাইনালও হবে একই জায়গায়।

এই আসরে নতুন দলে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শেন ওয়াটসন। ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হয়ে মাতাবেন এই তারকা অলরাউন্ডার।

গেলো ২৭ ও ২৮ জানুয়ারি দুই দিন ধরে চলে চলতি বছরের নিলাম। এতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছেড়ে যোগ দেন সিএসকেতে।

দুই বছরের নির্বাসন কাটিয়ে লড়াইতে ফেরা দলটির ওয়েবসাইটে তথ্য অনুযায়ী ওয়াটসন বলেছেন, সেরা অধিনায়ক ধোনির নেতৃত্বে খেলতে মুখিয়ে আছি। তার নেতৃত্বে খেলার সুযোগ পাওয়া আমার কাছে গর্বের। ফ্যাঞ্চাইজি হিসেবেও চেন্নাইকে পেয়ে আপ্লুত।

আইপিএলের শুরু থেকেই রাজস্থান রয়্যালসের হয়ে খেলে আসছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। ২০০৮ থেকে ২০১৫ সাল পর্যন্ত রাজস্থানের দলটির হয়ে নিজের সেরাটা দিয়েছেন। তুলে নিয়েছিলেন প্রথম আসরের ট্রফিও।

প্রথম আসরের সেরা ক্রিকেটার হিসেবেও বিবেচিত হন ওয়াটসন। ২০১৩ সালেও সেরাদের সেরা হয়েছিলেন ৩৬ বছর বয়সী এই তারকা।

সবশেষ দুই আসরে ২০১৬ ও ২০১৭ সালের আসরে বেঙ্গালুরুর হয়ে খেলেন এই অজি ক্রিকেটার।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

সর্বাধিক পঠিত
ওপরে যেতে