Alexa ধামরাইয়ে পথসভা পরিণত হলো জনসভায়

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

ধামরাইয়ে পথসভা পরিণত হলো জনসভায়

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:০৪ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৪:০৭ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা -২০ (ধামরাই )আসনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থীর নৌকার প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন বেনজীর আহমদ।

বুধবার সন্ধ্যায় নৌকার প্রার্থীর প্রচারণাকে সামনে রেখে ধামরাই পৌর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড এক উঠান বৈঠকের আয়োজন করে। ধামরাইয়ের বরাত নগর এলাকার উঠান বৈঠকটি একপর্যায়ে বিশাল জনসভায় পরিণত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লায়েক আলী জন্টু এতে সভাপতিত্ব করেন। বৈঠকটির আয়োজন করেন পৌর যুবলীগের সহসভাপতি মো. আলী খান । সভায় বক্তারা বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন। 

বৈঠকে বক্তব্য রাখেন ,পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবীর মোল্লা, সেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমেটির গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বাবু আশিশ কুমার মজুমদার, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. শফিক আনোয়ার গুলশান,বরাত প্যাকেজ এর প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মীর বরাত আলী ও পৌরসভার কাউন্সিলররা।

সভায় আরো উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের শাহিন ও সাজিদ,বাংলাদেশ তৃণমূল আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংঠনিক সম্পাদক আ. বাতেন চৌধুরী রানা ও মুক্তিযোদ্ধ আব্দুল বারেক দেওয়ান।

উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করে তমিজ উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে প্রচারণা করছিলেন। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ এ নিয়ে রিট করেন। আপিল বিভাগের আদেশের ফলে তমিজ উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে আর নির্বাচন করতে পারছেন না।  

এ আসনে বর্তমান জাতীয় পার্টির খান মোহাম্মদ ইসরাফিল খোকন, জাতীয় সমাজতান্ত্রিক দলের(জেএসডি) এম এ মান্নান ও ইসলামী  আন্দোলনের উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রতিদ্বন্দ্বিতা করছেন। ধানের শীষ মার্কা না থাকায় ধামরাইয়ের সাধারণ জনগণ নৌকা মার্কার বিজয়কে খুব সহজভাবেই দেখছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ