ধামরাইয়ে অপহৃত শিশুর মরদেহ উদ্ধার, আটক ২
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80022 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

ধামরাইয়ে অপহৃত শিশুর মরদেহ উদ্ধার, আটক ২

ধামরাই প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৪০ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৩:২৬ ৩১ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ধামরাইয়ে অপহরণের তিনদিন পর মঙ্গলবার সকালে পাঁচ বছরের শিশু মনিরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন-মাজেদুল ও সাব্বির।

অপহরণকারীদের তথ্যের ভিত্তিতেই ধামরাইয়ের ছোট আশুলিয়ায় মাটির নীচ থেকে শিশুটির মরদেহ উদ্ধার হয়। নিহত মনির ধামরাইয়ের ছোট আশুলিয়ার মো. সোনা মিয়ার ছেলে। শুক্রবার বিকেলে তাকে অপহরণ করা হয়।  তারা একই এলাকার বাসিন্দা এবং সম্পর্কে মামা ভাগিনা।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্রা সাহা বলেন, শুক্রবার বিকেলে মনির নিখোঁজ হয়। 

পরে তার বাবার কাছে দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সে মুক্তিপণের সূত্র ধরে পুলিশ দুইজনকে আটক করে। আটককৃতদের স্বীকারোক্তিতে সকালে মনিরের মরদেহটি উদ্ধার হয়।

ডেইলি বাংলাদেশ/জেএস