Alexa ধানমন্ডি ক্লাবের বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা

ঢাকা, রোববার   ২০ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

ধানমন্ডি ক্লাবের বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৩৬ ২০ সেপ্টেম্বর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

২৪ ঘণ্টার জন্য সিলগালা করা হয়েছে ধানমন্ডি ক্লাবের বারকে। এ সিলগালা করেন র‍্যাপিড একশান ব্যাটালিয়ন (র‍্যাব)। শুক্রবার রাত সোয়া ১০টায় ধানমন্ডি ক্লাবে অভিযান শেষে কোম্পানি কমান্ডার (এসপি) শাহাবুদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

শাহাবুদ্দিন আহমেদ জানান, র‍্যাবের নিবার্হী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নির্দেশেই আগামী ২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাবের বার সিলগালা করা হয়েছে। এই সময়ের মধ্যে রেজিস্টার সহ ম্যাজিস্ট্রেটের সামনে কি পরিমান মাদক মজুত রয়েছে তা মিলিয়ে দেখা হবে। যদি বারের রেজিস্টার এবং মজুদের মধ্যে অসঙ্গতি পাওয়া যায় তাহলে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

তিনি আরো জানান, ১৮ সেপ্টেম্বর থেকে আমাদের অভিযান পরিচালনা হচ্ছে। সেই  ধারাবাহিকতায় আজকে ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আমরা এখানে বেশ কিছু অসঙ্গতি দেখতে পেয়েছি। বারের লাইসেন্স থাকলেও আজকে শুক্রবার ক্লাবটি বন্ধ থাকায় কি পরিমাণ মাদকদ্রব্য এখানে মজুদ আছে তা জানা সম্ভব হয়নি।   

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, যেহেতু বার বন্ধ তাই আমরা আজকে মজুর মিলিয়ে দেখা সম্ভব হয়নি। যতক্ষণ পর্যন্ত মজুদ মিলিয়ে না দেখা হবে ততক্ষণ পর্যন্ত বারটি সিলগালা থাকবে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/আরএ