Alexa ধাক্কামারায় গরুর ফাঁসি, এলাকায় তোলপাড়

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

ধাক্কামারায় গরুর ফাঁসি, এলাকায় তোলপাড়

পঞ্চগড় প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩০ ৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৯:৪১ ৬ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গরুকে ফাঁসি দেয়ার অভিযোগে পঞ্চগড় সদর থানায় মামলা করেছে এক ব্যক্তি। গরুকে ফাঁস দেয়ার ঘটনাটি ঘটেছে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউপির মিরগড় এলাকায়। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার আনুমানিক সকাল আটটার সময় মাহমুদ আলীর স্ত্রী রুমা বেগম তার বাড়ির পূর্ব দিকে ঘাস খাওয়ানোর জন্য তার গরুটিকে প্রতিবেশী ইমুর ফাঁকা জমিতে বেঁধে রাখে। সেই কারণে ইমু ক্ষিপ্ত হয়ে গরুটিকে লাঠি দ্বারা আঘাত করে এবং গরুটির গলায় ফাঁস দিয়ে গাছের সঙ্গে ঝুলিয়ে গরুটিকে হত্যা করে।

পঞ্চগড় সদর থানার এসআই শামিম মণ্ডল জানান, বৃহস্পতিবার পঞ্চগড় সদর থানায় মামলা এ বিষয়ে একটি মামলা হয়েছে। বাদীর এজাহারের পরিপ্রেক্ষিতে পঞ্চগড় সদর প্রাণী সম্পদ কার্যালয়ে ময়নাতদন্ত করা হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর পুরো বিষয়টি জানা যাবে আসলে কি ঘটেছিল। তবে আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী মাহমুদ বলেন, গরুটিকে গাছের সঙ্গে ফাঁসি দেয়ার পর আমি ধাক্কামারা ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেবকে জানালে তিনি এই বিষয়ে কোনো সমাধান করেনি। তারপর আর কোনো উপায় না পেয়ে থানায় মামলা করেছি। আমি আসামি ইমু ইসলামের বিচার দাবি করছি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ