ধাওয়ানের ইনজুরিতে কপাল খুললো পান্তের

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

ধাওয়ানের ইনজুরিতে কপাল খুললো পান্তের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৪ ১২ জুন ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বিশ্বকাপের দুই ম্যাচ খেলেই আঙ্গুলে চোট পেয়ে ছিটকে গেলেন  ভারতের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান।  আপাতত ভারতের পরবর্তী  দুই ম্যাচের জন্য তাকে দলে পাওয়ার কোন সম্ভাবনা নেই। ফর্মে থাকা এ তারকা ওপেনারের পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন রিশভ পান্ত। বিসিসিআই নিশ্চিত না করলেও বিকল্প খেলোয়াড় হিসেবে দেশ থেকে উড়িয়ে নেয়া হচ্ছে তাঁকে।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট করার সময় আঙুলে চোট পান এই ব্যাটসম্যান। আর তাই আপাতত নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে পরের দুই ম্যাচে খেলতে পারবেন না ধাওয়ান। পর্যবেক্ষণে থাকায় দলের সঙ্গেই রয়েছেন তিনি।

ধাওয়ানের বিকল্প হিসেবে রিশভ পান্তের ইংল্যান্ডে যাওয়ার কথা নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের একজন কর্মকর্তা। অথচ তার বিশ্বকাপ দলে জায়গা না হওয়ায় অনেক সমালোচনা হয়েছে ভারতে।

অবশেষে তাকে সুযোগ দিয়েছে বিসিসিআই। বৃহস্পতিবার সকালেই ইংল্যান্ডে গিয়ে পৌঁছানোর কথা রয়েছে তার। ট্রেন্টব্রিজে আগামীকাল বাংলাদেশ সময় সাড়ে তিনটায় নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বিরাট কোহলির ভারত।

ইংল্যান্ডে পৌঁছে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন পান্ত। ধাওয়ানের চোটের অবস্থা পর্যালোচনা করে  আইসিসির কাছে বদলির আনুষ্ঠানিকতা সারবে টিম ম্যানেজমেন্ট। তবে ফর্মে থাকা ধাওয়ানের সেরে উঠার প্রত্যাশায় থাকবে বোর্ড।

ডেইলি বাংলাদেশ/আরএস