Alexa ধর্ষণ মামলা থেকে বাঁচতে শিশু অপহরণ, অবশেষে…

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

ধর্ষণ মামলা থেকে বাঁচতে শিশু অপহরণ, অবশেষে…

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩১ ১ সেপ্টেম্বর ২০১৯  

গ্রেফতার জিয়ারুল সরকার জিয়া। ছবি: ডেইলি বাংলাদেশ

গ্রেফতার জিয়ারুল সরকার জিয়া। ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার সারিয়াকান্দিতে ধর্ষণ মামলা থেকে বাঁচতে এক শিশুকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারী জিয়ারুল সরকার জিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। জিয়ারুল উপজেলার ফুলবাড়ী ইউপির চর ডোমকান্দি গ্রামের জমসের সরকারের ছেলে।

সারিয়াকান্দি থানার এসআই সুলতান আহমেদ জানান, ২০১৮ সালের মে মাসে এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে জিয়ারুল। পরবর্তী ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে ১৩ নভেম্বর ধর্ষণের শিকার কিশোরী বাদী হয়ে জিয়ারুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে। মামলার পর থেকে জিয়ারুল পলাতক ছিল। এছাড়া ওই কিশোরী একটি ছেলে সন্তানের জন্ম দেয়।

তিনি আরো জানান, ধর্ষণ মামলা থেকে বাঁচতে জিয়ারুল শনিবার রাতে চরডোমকান্দি গ্রামে সন্তান জন্ম দেয়া ওই মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা শিশুকে অপহরণ করে নিয়ে যায়। শিশুর মা ঘুম থেকে জেগে দেখে তার বিছানায় সন্তান নেই। আশপাশে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে একপর্যায়ে পুলিশে খবর দেয়।

জিয়ারুল শিশুটিকে সিরাজগঞ্জ সদর উপজেলার একটি গ্রামে নিয়ে যায়। শিশুর সঙ্গে মা না থাকায় ওই গ্রামের লোকজন তাকে ছেলেধরা সন্দেহে ধরে পুলিশে সোপর্দ করে। এ সময় ওই শিশুটিও উদ্ধার করা হয়।

জিয়ারুলের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা হয়েছে। শিশু অপহরণ কাজে সহযোগিতা করায় জিয়ারুলের বোন সুজান্তা বেগমকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর