Alexa ধর্ষণ মামলায় মিরপুর থানার এসআই গ্রেফতার

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬,   ০২ রজব ১৪৪১

Akash

ধর্ষণ মামলায় মিরপুর থানার এসআই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০২ ৩ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীতে ধর্ষণের মামলায় মিরপুর থানার এক এসআইকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আগারগাঁওয়ের তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানার পুলিশ।

গ্রেফতার হওয়া ওই এসআইয়ের নাম আব্দুর রকিব খান বাপ্পি। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে।

শেরেবাংলা নগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগে এসআই রাকিবের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা করেন এক নারী। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী ওই নারী বলেন, বাপ্পি এসআই হিসেবে যোগ দেয় আড়াই বছর আগে। কিন্তু আমাদের মধ্যকার প্রেমের সম্পর্ক গত পাঁচ বছর ধরে। এর মধ্যে সে একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে। কিন্তু সম্প্রতি সে বিয়ে না করার জন্য টালবাহানা করছিল। বৃহস্পতিবার সকালে সে আগারগাঁও এলাকার একটি বাসায় ডাকে। সেখানে গেলে সে কিছু গোপন ভিডিও দেখায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

পরে শেরেবাংলা নগর থানার পুলিশ ওই নারীকে উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে এসআই রাকিবকে গ্রেফতার করে। পরে তাদের দুজনকে শেরেবাংলা নগর থানায় নেয়া হয়। ওই নারী বাদী হয়ে রাতেই এসআই রাকিবের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা করেন।

এ ব্যাপারে শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি বলেন, মামলা নথিভুক্ত হওয়ার পর ধর্ষণের আলামত পরীক্ষা ও সংগ্রহের লক্ষ্যে ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছি। তদন্তের স্বার্থে অভিযুক্ত রাকিবকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ