Alexa ধর্ষণে ব্যর্থ হয়ে দুই নারীকে গাড়ি চাপা দিয়ে হত্যা

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

ধর্ষণে ব্যর্থ হয়ে দুই নারীকে গাড়ি চাপা দিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৮ ২৫ জুন ২০১৯   আপডেট: ১৬:৫৮ ২৫ জুন ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ধর্ষণে ব্যর্থ হয়ে দুই নারীকে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুই পথচারী। ভারতের উত্তরপ্রদেশের বুলন্দশহরে সোমবার রাতে এ ঘটনা ঘটে। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে যে, দুই নারীকে চাপা দিয়ে মারা হয়েছে। কিছু দিন আগে তাদেরই পরিবারের এক যুবতীর ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়েছিল ঘাতক ওই যুবক। তার পর থেকেই ওই পরিবার টার্গেট হয়ে গিয়েছিল যুবকটির কাছে।

ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাস্তা দিয়ে হাঁটছিলেন ওই দুই প্রবীণ মহিলা। হঠাৎই একটি গাড়ি পিছন থেকে খুব জোরে এসে তাদের ধাক্কা মারে। তারা রাস্তায় পড়ে গেলে, গাড়িটি দু’জনকে চাপা দিয়ে চলে যায়। ওই সময় রাস্তায় হাঁটছিলেন আরও কয়েক জন। গাড়ির ধাক্কায় তাদের দু’জন গুরুতর আহত হন।

এক স্থানীয় বাসিন্দার তোলা ভিডিওতে ২২ বছরের সেই যুবতীকে বলতে শানো যায়, ব্যর্থ হওয়ার পর থেকেই তাকে ও তার পরিবারের সদস্যদের নানা ভাবে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। এমনকি, দুই প্রবীণ নারীকে পিষে মারার মিনিট কয়েক আগেও যুবতীকে ফোন করে হুমকি দিয়েছিল প্রভাশালী ওই যুবক।

বুলন্দশহরের সিনিয়র পুলিশ অফিসার অতুল শ্রীবাস্তব বলেছেন, প্রথমে আমরা ভেবেছিলাম ট্রাকের তলায় পড়ে মৃত্যু হয়েছে ওই দুই নারীর। কিন্তু পরে ওই পরিবারের তরফে আমাদের কাছে লিখিত ভাবে অভিযোগ জানানো হয়, এই ঘটনার সঙ্গে আগের শ্লীলতাহানির ব্যর্থ চেষ্টার যোগসাজশ রয়েছে। এর পর আমরা এফআইআর করেছি।

ডেইলি বাংলাদেশ/এমএস