ধর্ষণের আরো তিন অভিযোগ রোনালদোর দিকে

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ধর্ষণের আরো তিন অভিযোগ রোনালদোর দিকে

 প্রকাশিত: ১৭:৫৮ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:৫৮ ৯ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

৯ বছর আগে লাস ভেগাস ধর্ষণ ক্যাথেরিন মায়োরগা নামে এক নারীকে ধর্ষণের অভিযোগের পর আরো তিনটি ধর্ষণ অভিযোগ রোনালদোর নামে। এর ফলে নতুন করে বড় বিপদে পড়তে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

রোনালদোর বিরুদ্ধে যে মার্কিন নারী ধর্ষণের অভিযোগ করেছেন, সেই ক্যাথরিনের আইনজীবী লেসলি স্টোভাল ‘দ্য সান’কে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ক্রিশ্চিয়ানোর রোনালদোর বিরুদ্ধে একই অভিযোগ এনে আরো তিনজন নারী তার সঙ্গে যোগাযোগ করেছেন।

লেসলি স্টোভাল জানিয়েছেন, একজন নারী রোনালদোর বিরুদ্ধে একইরকম অভিযোগ এনেছেন, যেমনটা ক্যাথরিন এনেছিলেন। পার্টির পর হোটেলের ঘরে তাকে ধর্ষণ করা হয়েছিল বলে তার অভিযোগ। অন্যজনের দাবি, রোনালদোর অস্বাভাবিক আচরণে তিনি আঘাত পেয়েছিলেন। আরেকজন জানিয়েছেন, ক্যাথরিনের মতোই তার সঙ্গে রোনালদোর চুক্তি হয়েছিল, তথ্য গোপন রাখার জন্য। সেটাও ঘটেছিল ২০০৯ সালে।

ক্যাথরিনের আইনজীবী বলছেন, ‘আপাতত এই ধরনের তথ্যের সত্যতা যাচাই করার চেষ্টা করছি। সেটা করতে পারলে আমার মক্কেলের দাবি আরও জোরদার হবে।’ যদিও লেসলি স্টোভাল নতুন তিন অভিযোগকারিনীর নাম-পরিচয় গোপন রেখেছেন।

যদিও ক্যাথরিনের মামলা নতুন করে শুরু হওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনালদো সব অভিযোগই অস্বীকার করে আসছেন। ৩ অক্টোবর এক টুইটে রোনালদো টুইট করে বলেছিলেন, ‘আমি সব অভিযোগ অস্বীকার করছি। ধর্ষণ একটা অপরাধ। আমি সেটাই বিশ্বাস করি। আমি এ সব থেকে আমার নামকে মুক্ত রাখতে চাই।’

ডেইলি বাংলাদেশ/এমএইচ