ধর্ষক দুলাভাই আটক

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

ধর্ষক দুলাভাই আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:১০ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:২৪ ৭ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে দুলাভাই মো. শাহীন খানের বিরুদ্ধে।

গত বুধবার মেয়েটিকে বাড়ি থেকে এক কিলোমিটার দুরে একটি নির্জন ঘরে আটকে রেখে ধর্ষণ করে দুলাভাই শাহীন। দুইদিন ধরে নিখোঁজ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে ধর্ষক শাহিনের পরিবার শুক্রবার সকালে মেয়েটির বাড়িতে পৌছে দেয়।

পুলিশ খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুলাভাইকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহিন খান উপজেলার গুলিসাখালী ইউপির বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মো. ইসমাইল খানের ছেলে।

ইউপি সদস্য মোস্তফা খান জানান, মঠবাড়িয়ার সাপলেজা ইউপির বিবিএস মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গত বুধবার রাতে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে শ্বশুর বাড়িতে বেড়াতে আসা ছাত্রীর আপন দুলাভাই মো. শাহীন খান মেয়েটির মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সকালে ওই স্কুল ছাত্রীকে ঘরে না পেয়ে তার বাবা মেয়ে নিখোঁজের বিষয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ধর্ষক শাহীনের পরিবারের লোকজন শুক্রবার সকালে নির্যাতিত মেয়েটিকে উদ্ধার করে তার বাবার বাড়ি পৌঁছে দেয়। নির্যাতিত মেয়েটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে। পরে স্কুল কর্তৃপক্ষ গ্রামবাসীর সহায়তায় অভিযুক্ত ধর্ষক দুলাভাইকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শাহীনকে গ্রেফতার করে।

এ বিষয়ে সাপলেজা বিবিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহফুজুর রহমান বলেন, ভুক্তভোগী স্কুল ছাত্রী লিখিত অভিযোগ দিলে গ্রামবাসীর সহায়তায় অভিযুক্তকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. শওকত আনোয়ার বলেন, অভিযুক্ত দুলাভাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

ডেইলি বাংলাদেশএমকে

Best Electronics