দশ বছর জেল হতে পারে রোনালদোর

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

দশ বছর জেল হতে পারে রোনালদোর

 প্রকাশিত: ১৯:০০ ১১ অক্টোবর ২০১৮   আপডেট: ১৯:০০ ১১ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

‘মি টু’ আন্দোলনের ঝড় একের পর এক আছড়ে পড়ছে তারকাদের উপর। তারই ধারাবাহিকতায় পর্তুগিজ ফুটবলার রোনালদোর নামে মামলা করেছেন মায়োরগা নামক এক নারী। এর ফলে এরই মধ্যে ভালভাবেই বিপদে পড়েছেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী।

মার্কিন মডেল মায়োরগার দাবি, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেন রোনালদো। ঘটনা প্রকাশের পরপরই তা অস্বীকার করেন রোনাল্ডো। সঙ্গে সঙ্গে পত্রিকাটির বিরুদ্ধে মামলা করার হুমকি দেন তিনি।

তবে তাতে মুখ বুজে বসে থাকেনি ডার স্পাইগেল। এ নিয়ে একের পর এক আপডেট দিয়ে যাচ্ছে সংবাদমাধ্যমটি। সবশেষ খবর, অভিযোগ প্রমাণিত হলে হালের মহাতারকার ১০ বছরের জেল হবে।

আরেকটি সংবাদমাধ্যমের খবর, বেশ কটি নামীদামি বহুজাতিক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ রোনাল্ডো। সেসব কোম্পানির পণ্যদূত হিসেবে কাজ করছেন তিনি। অভিযোগ প্রতীয়মান হলে ১ বছরে ৩৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড খোয়াবেন এ ফুটবলার।

ডার স্পাইগেল জানিয়েছে, ২০০৯ সালে মায়োরগাকে ধর্ষণ করেন রোনালদো। ওই সময় ব্যাপক পরিমাণ অর্থের মাধ্যমে গোপন চুক্তি সাড়েন দুইজন। আর যে কারণে দুই পক্ষের আপোষ হওয়ায় আর মাথা ঘামায়নি পুলিশও। আর তাদের পর্যবেক্ষণে দোষী সাব্যস্ত হলে ১০ বছরের জেল হতে পারে রোনালদোর।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics