Alexa দ্রুত অফিস যেতে কি করেন এই ব্যক্তি, জানলে অবাক হবেন!

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

দ্রুত অফিস যেতে কি করেন এই ব্যক্তি, জানলে অবাক হবেন!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৮ ২৪ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

চাকরিজীবীদের জন্য অফিস যাওয়ার সময় যানজট অনেক বড় একটা সমস্যা। আর এই সমস্যার সমাধানে অনেকেই সময়ের অনেক আগেই ঘর থেকে বের হন সঠিক সময়ে অফিস যাওয়ার জন্য। কিন্তু দ্রুত অফিসে পৌঁছতে এই ব্যক্তি বুদ্ধি  শুনলে অবাক হবেন।

ব্যক্তির নাম ঝু বিয়ু। তিনি চীনের হুবেই এলাকার একটি অফিসের কর্মী এবং উহাং সাউথ সিটির বাসিন্দা। তিনি যানজট এড়াতে ১১ বছর ধরে প্রতিদিন নদী সাঁতরে আধা ঘণ্টার মধ্যেই অফিসে যাওয়া শুরু করেন।

প্রতিদিন অফিসে যাওয়ার জন্য ইয়াংঝে নদীতে প্রায় দুই কিলোমিটার সাঁতার কাটতে হয় তাকে। গত ১১ বছর ধরে প্রতিদিন নিয়ম করে দুটি ভাসমান বেলুন নিয়ে নদীপথ সাঁতরে অফিসে যাতায়াত করছেন তিনি। আর এ অভ্যাসের জন্য স্থানীয়দের কাছে তিনি ফিটনেস আইকনও হয়ে উঠেছেন। এ বিষয়ে ঝু জানিয়েছেন, সাঁতার কেটে অফিসে যাওয়ার ফলে তার ওজন অনেক কমে গেছে।

পাশাপাশি তার ডায়াবেটিসের সমস্যাও নিয়ন্ত্রণে রয়েছে। সম্প্রতি পানি পথে বেশ কয়েকজন সঙ্গীও পেয়েছেন তিনি। নিয়মিত সকাল ৭টায় ইয়াংঝে নদীতে সাঁতার কাটতে দেখা যায় ঝুকে। সম্প্রতি ঝুর এভাবে অফিসে যাতায়াতের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। নেটিজেনসহ ঝুর এভাবে অফিসে যাওয়াকে বাহবা জানিয়েছে স্থানীয় প্রশাসনও।

ডেইলি বাংলাদেশ/এএ