Alexa দ্বৈত চরিত্রে আসছেন মিলন 

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দ্বৈত চরিত্রে আসছেন মিলন 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৯ ১৭ জুলাই ২০১৯  

আনিসুর রহমান মিলন

আনিসুর রহমান মিলন

প্রথমবারের মতো দ্বৈত চরিত্রে অভিনয় করলেন অভিনেতা আনিসুর রহমান মিলন। আজাদ কালাম পরিচালিত ‘টুইন ভিলেজ’ শিরোনামের  নাটকে এমন চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। যেখানে মিলন একজন ঢুলির চরিত্রে অভিনয় করছেন। 

নাটকটিতে দেখা যাবে গ্রামের শতকরা নব্বই ভাগ মানুষই টুইন, মানে জোড়া। অর্থাৎ একই চেহারার দুজন মানুষ। এরকম ১৮টি চরিত্র রাখা হয়েছে নাটকটিতে। সব চরিত্রই দ্বৈত। যেটা ইতিপূর্বে কোনো নাটক বা সিনেমায় দেখা যায়নি। এবার সেটাই দেখবেন ছোট পর্দার দর্শক। নাটকের গল্প কমেডি ঘরানার।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, সাম্প্রতিক সময়ে সিনেমায় বেশি অভিনয় করছি। তবে ভালো গল্প ও চরিত্র পেলে নাটকে অভিনয়ে আমার অনাগ্রহ নেই। এই নাটকে আমি দুটি চরিত্রে অভিনয় করেছি। প্রথমবার এ ধরনের চরিত্র দেখা যাবে আমাকে। আমি সাধ্যমতো চেষ্টা করেছি আমার চরিত্র দুটি ফুটিয়ে তোলার জন্য। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

নাটকটিতে আরো অভিনয় করেছেন নাদিয়া নদী, চিত্রলেখা গুহ, লুৎফর রহমান জর্জ, প্রাণ রায়, শশী, আরফান আহমেদ, মিশু সাব্বির, সমু চেীধুরী, রহমত আলী, শামীমা নাজনীন, শ্যামল মাওলা, সিদ্দিকুর রহমান, দিপান্বিতা হালদার, উজ্জ্বল মাহমুদ ও শওকত সজলসহ অনেকে।  

নাটকটি আসছে ঈদে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এ নাটক ছাড়া আগামী ঈদের জন্য আনিসুর রহমান মিলন আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করছেন। পাশাপাশি ঈদের পরিচালনা নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন।গত ঈদে তার পরিচালিত নাটক ‘আব্বা উকিল ডাকবো’ দর্শকের কাছে প্রশংসিত হয়। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics