Alexa দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন কারিনা

ঢাকা, রোববার   ২৬ জানুয়ারি ২০২০,   মাঘ ১৩ ১৪২৬,   ০১ জমাদিউস সানি ১৪৪১

Akash

দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন কারিনা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৮ ১৬ ডিসেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

আপাতত অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবির প্রচারে ভীষণ ব্যস্ত। আর এই ছবির প্রমোশনে গিয়েই মা হওয়া নিয়ে ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হল কারিনাকে।

সাইফ-কারিনা পুত্র তৈমুরের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে কারিনা কি এবার দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় নবাব পত্নীকে। আর উত্তরে অভিনেত্রী কী বললেন জানেন?

ভারতের গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কারিনা বলেন, আপাতত আমার জীবনে দ্বিতীয় সন্তান আসার মত কোনো সুখবর নেই। আমি আর সাইফ দুজনেই তৈমুরকে নিয়ে ভীষণই খুশি। আমাদের দ্বিতীয় সন্তানের কোনো পরিকল্পনাও নেই। আমি আর সাইফ দুজনেই কাজ নিয়ে ভীষণ ব্য়স্ত, তার ফাঁকে তৈমুরকে সময় দেয়ার চেষ্টা করি।

প্রসঙ্গত, কারিনা ও সাইফ দু’জনেই আপাতত তৈমুরের তৃতীয় জন্মদিন সেলিব্রেট করার পরিকল্পনা করছেন। তৈমুরের জন্মদিনে তারা কী পরিকল্পনা করছেন সে বিষয়ে বেবো বলেন, সাইফ আর আমি দু’জনেই ছবির প্রমোশনে ব্যস্ত, তাই তৈমুরের জন্মদিনে আমরা দু’জনেই মুম্বাইতেই থাকবো। ওর জন্মদিনে আমরা পরিবারের সঙ্গেই সময় কাটাবো, ৮-১০ জন বন্ধুকে আমন্ত্রণ জানানো হয়েছে। তৈমুরের অবশ্য দুটো কেক লাগবে, একটাতে ওর চলে না। 

ডেইলি বাংলাদেশ/টিএএস