দ্বিতীয় রানার আপ নোবেল, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন ভক্তদের
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=116005 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

দ্বিতীয় রানার আপ নোবেল, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন ভক্তদের

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৪ ৩০ জুন ২০১৯   আপডেট: ২০:৪৬ ৩০ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র দ্বিতীয় রানার আপ হয়েছেন বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। শনিবার রাতে শুটিং হওয়া গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা, প্রথম রানার আপ গৌরব আর দ্বিতীয় রানার আপ হয়েছেন নোবেল। 

একের পর এক ধামাকা পারফর্মেন্সের সুবাদে এপার আর ওপার, দুই বাংলাতেই এখন পরিচিত মুখ মইনুল আহসান নোবেল। তার মায়াবী কন্ঠস্বরে আপাতত বুঁদ গানপ্রিয় বাঙালি। রকস্টার সুলভ তার গায়কিও বেশ প্রশংসিত। ভক্তরা প্রত্যাশা করেছিলেন সা রে গা মা পা’র এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন নোবেল। কিন্তু সেই আশা আর পূরণ হলো না।

নোবেলকে চ্যাম্পিয়ন না করায় তার ভক্তরা হতাশ। শুধু তাই-ই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনাও করছেন তারা। প্রিয় গায়কের মাথায় সেরার মুকুট দেখতে না পেরে প্রতিযোগিতাটির স্বচ্ছতা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকেই।

এদিেক, চ্যাম্পিয়ন না হতে পারলেও নোবেল যে লম্বা রেসের ঘোড়া, তা আগেই মেনে নিয়েছেন 'সা রে গা মা পা'র বিচারক শান্তনু মৈত্রের মতো সুরকারও। ইতিমধ্যে সা রে গা মা পা’র মঞ্চে শান্তনুর সুরে গেয়ে ফেলেছেন মৌলিক গান। গেয়েছেন অনুপমের সুরে 'ভিঞ্চি দা'এর মতো সিনেমাতেও। 

প্রসঙ্গত, এবারের সারেগামাপা’য় বাংলাদেশ থেকে বেশ কয়েকজন প্রতিযোগী অংশ নিয়েছিলেন। তাদের মধ্যে আছেন নোবেল, অবন্তী সিঁথি, মন্টি সিনহা, আতিয়া আনিছা, মেজবাহ বাপ্পী প্রমুখ। তবে সবার চেয়ে আলোচনায় ও জনপ্রিয়তায় ছিলেন নোবেল। 

ডেইলি বাংলাদেশ/এনএ