দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নিলেন মেয়র আরিফ

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নিলেন মেয়র আরিফ

 প্রকাশিত: ১৮:৪১ ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৪৯ ৮ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দ্বিতীয় মেয়াদে সোমবার বিকেলে নগর ভবনে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়েছেন আরিফুল হক চৌধুরী।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে তিনি কর্পোরেশনের সচিব মো. বদরুল হকের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। এর আগে হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন তিনি। এ সময় তার সাথে বেশ কয়েকজন কাউন্সিলর, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মাজার জিয়ারত শেষে মেয়রের দায়িত্ব গ্রহণের জন্য নগর ভবনে প্রবেশ করলে আরিফুল হক চৌধুরীকে স্বাগত জানান সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আরিফুল হক চৌধুরী বলেন,অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করতে চাই।এই কাজগুলো শেষ করে গত নির্বাচনের ইশতেহারগুলো বাস্তবায়ন শুরু করব। এছাড়া নগরীর বিভিন্ন সমস্যাগুলো সমাধানে অগ্রাধীকার ভিত্তিতে কাজ করা হবে।নগরীর যেসব রাস্তাঘাটের কাজ শেষ হয়নি এবং নতুন করে ভেঙ্গেছে সেগুলো বর্ষা মৌসুমের আগেই শেষ করতে চাই। কেন না বৃষ্টি শুরু হয়ে গেলে কাজ করা যাবে না।নগরীর যানজট সমস্যা সমাধানে আমার মাথায় কিছু পরিকল্পনা রয়েছে। আমরা চাই কম খরচে নগরবাসীর যাতায়াতের ব্যবস্থা করে দিতে। 

এরআগে সিলেট সিটি কর্পোরেশনের টানা দুইবারের মেয়র আরিফুল হক চৌধুরী ৫ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে শপথ গ্রহণের পর ৮ সেপ্টেম্বর সপরিবারে লন্ডনে চলে যান। সেখানে তিনি প্রায় ২৩ দিন অবস্থানের পর ২৭ শে সেপ্টেম্বর সিলেটে ফেরেন।

ডেইলি বাংলাদেশ/জেডএম