দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় প্রথম স্ত্রীকে পেটালেন স্বামী

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় প্রথম স্ত্রীকে পেটালেন স্বামী

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৪ ২৪ মার্চ ২০২০  

নির্যাতনের শিকার জাহেনুর বেগম জেমী

নির্যাতনের শিকার জাহেনুর বেগম জেমী

কুড়িগ্রামের উলিপুরে দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় প্রথম স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি রোববারের হলেও প্রকাশ্যে আসে মঙ্গলবার।

নির্যাতনের শিকার জাহেনুর বেগম জেমী ওই উপজেলার হাতিয়া ইউপির টারীপাড়ার রফিকুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় উলিপুর থানায় অভিযোগ করেছেন তিনি।

জানা গেছে, ১৭ বছর আগে রফিকুলের সঙ্গে বিয়ে হয় জেমীর। কিছুদিন ধরেই তার কাছে দ্বিতীয় বিয়ে করার অনুমতি চাইতে থাকেন রফিকুল। অনুমতি না পেয়ে বারবার চেয়ে চাপ দিতে থাকেন। এতকিছুর পরও অনুমতি না পেয়ে জেমীকে নির্যাতন করতে শুরু করেন। এ নিয়ে কয়েকবার সালিশ বসে।

ভুক্তভোগী জাহেনুর বেগম জেমী জানান, দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় তিন-চার মাস ধরে নির্ধাতনের শিকার হচ্ছেন তিনি। ২২ মার্চ সকালে ‘লাশ হবি না স্বাক্ষর দিবি’ বলেই তাকে নির্মম নির্যাতন করেন রফিকুল। পরে বাড়িতে আটকে রাখেন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন জেমীকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, এ বিষয়ে নির্যাতনের শিকার গৃহবধূ অভিযোগ করেছেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে। মীমাংসা না হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর