দ্বিতীয় ওয়ানডে পাকিস্তানের জয়
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=60235 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   ভাদ্র ১ ১৪২৭,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

দ্বিতীয় ওয়ানডে পাকিস্তানের জয়

 প্রকাশিত: ০৭:১৩ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৭:২৭ ১০ নভেম্বর ২০১৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

দ্বিতীয় ওয়ানডেতে ৬ উইকেটে জিতে তিন ম্যাচের সিরিজে সমতায় ফিরলো পাকিস্তান। ২১০ রানের লক্ষ্য ৫৭ বল বাকি থাকতে পেরিয়ে যায় সরফরাজের দল। এতে প্রায় চার বছর পর নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে জিতল পাকিস্তান।

শেখ আবু জায়েদ স্টেডিয়ামে শুক্রবার টস জিতে ব্যাট করতে নেমে ৭৩ রানের মধ্যে চার উইকেট হারিয়ে ফেলে কিউইরা। দুই অঙ্কে গিয়ে ফিরেন দুই ওপেনার কলিন মানরো ও জর্জ ওয়ার্কার। রান আউট হয়ে ফিরেন কেন উইলিয়ামস। টম ল্যাথামকে বোল্ড করে দেন শাহিন শাহ আফ্রিদি। শুরুর ধাক্কা সামাল দিয়ে হেনরি নিকোলস ও টেইলর।

হাসান আলি ৩৩ রান করা নিকোলসকে ফেরালে প্রায় একক চেষ্টায় দলকে ২০৯ পর্যন্ত নিয়ে যান টেইলর।

শাহিন শাহ আফ্রিদি ৩৮ রানে ৪ উইকেট নেন।

জবাবে ইমাম-উল-হক ও ফখর জামানের দায়িত্বশীল ব্যাটিংয়ে ভালো শুরু পায় পাকিস্তান। ফখর ৮৮ বলে করেন ৮৮ রান। আর বাবর ৫০ বলে করেন ৪৬ রান। শোয়েব মালিক ও সরফরাজ টেকেননি বেশিক্ষণ। বাকিটা শাদাব খানকে নিয়ে সারেন মোহাম্মদ হাফিজ। চার মেরে দলকে জয় এনে দেওয়া অভিজ্ঞ এই মিডল অর্ডার ব্যাটসম্যান। তিনি করেন ২৭ রান।

নিউ জিল্যান্ডের পক্ষে ৬০ রানে ৩ উইকেট নেন ফার্গুসন। 

ডেইলি বাংলাদেশ/আরএ