দেহ ব্যবসার দায়ে অ্যালিসনের ২০ বছরের জেল!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132020 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

দেহ ব্যবসার দায়ে অ্যালিসনের ২০ বছরের জেল!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪১ ১২ সেপ্টেম্বর ২০১৯  

অ্যালিসন ম্যাক

অ্যালিসন ম্যাক

আমেরিকার টিভি অভিনেত্রী অ্যালিসন ম্যাক সাধারণ মেয়েদের বাসায় নিয়ে এসে আটকে রাখেন। এরপর তাদের উপর নানা রকম অত্যাচার চলতো দিনের পর দিন। দেহ ব্যাবসা করতে রাজি হলে তবেই অত্যাচারের মাত্রা কমতো। দীর্ঘদিন ধরে এমনটিই চালিয়ে আসছিলেন তিনি।

তার এই মুখোশ খুলে যায় ২০১৮ সালে। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করে। যৌন পাচারে সক্রিয়ভাবে অংশ নেয়ার কথা নাকি নিউ ইয়র্কের আদালতে দাঁড়িয়ে নিজেই স্বীকার করেন অ্যালিসন।

বুধবার আমেরিকান আদালত এই ঘটনার অ্যালিসনকে ২০ বছরের জেল দিয়েছেন। এই খবরে তার খপ্পরে পড়ে যাদের জীবন নষ্ট হয়ে তারা সস্তির নিশ্বাস ফেলছেন। এলিসনের সাজা হওয়ায় ভীষণ খুশি তারা।

২০১৮ সালের এপ্রিলে ম্যাককে গ্রেফতার করা হয়। তিনি নেক্সইউএম নামে একটি প্রতিষ্ঠানে প্রশিক্ষক হিসেবে যুক্ত ছিলেন। ম্যাক স্বীকার করে নিয়েছেন, তিনিও ব্ল্যাকমেইল করে দুজন যুবতীকে এই প্রতিষ্ঠানে নিয়ে এসেছিলেন। তাদের দিয়ে তিনি দেহ ব্যবসা করাতেন।

ডেইলি বাংলাদেশ/এনএ