Alexa দেশে ফিরলেন জিএম কাদের, বিমানবন্দরে বিশাল শোডাউন

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দেশে ফিরলেন জিএম কাদের, বিমানবন্দরে বিশাল শোডাউন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩৭ ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০২:১২ ২০ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিঙ্গাপুরে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তাকে সংবর্ধনা দিতে বিমানবন্দরে বিপুল নেতাকর্মী উপস্থিত হন। এসময় তারা জিএম কাদেরকে নিয়ে নানা স্লোগান দেন।

৬ দিন সিঙ্গাপুর সফর ও মেডিকেল চেকআপ শেষে শুক্রবার রাত দশটায় দেশে ফিরলে শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে পার্টির মধ্যম সারির শত শত নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান। 

বিমানবন্দরের বাইরে উপস্থিত নেতাকর্মীরা আগামী দিনের জাপা চেয়ারম্যানকে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জিএম কাদের। নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এসময় পার্টির যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, মোস্তাকুর রহমান মোস্তাক, দফতর সম্পাদক উপস্থিত ছিলেন। পরে মোটর শোভাযাত্রাসহকারে জাপার নেতাকর্মীরা মিছিল করে আগামী দিনে পার্টির চেয়ারম্যারকে উত্তরার বাসভবনে পৌঁছে দেন।

গেল ২৩ মার্চ সহোদর জিএম কাদেরকে পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলের উপনেতা থেকে সরিয়ে দেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দুই সপ্তাহ না পেরুতেই ৪ এপ্রিল পুনরায় কো-চেয়ারম্যান পদে জিএম কাদেরকে পূণর্বহাল করেন এরশাদ। পরের দিন পার্টির ভবিষ্যৎ চেয়ারম্যান হিসেবেও জিএম কাদেরের নাম ঘোষণা করেন এরশাদ। তার পর থেকেই পার্টির তৃণমূল নেতারা এরশাদের বাসভবন পাহারা দিতে থাকেন, আর কেউ যেন এরশাদের অসুস্থতার সুযোগ নিয়ে সবশেষ ঘোষণায় পরিবর্তন আনতে না পারেন।

গেল ১৪ এপ্রিল জিএম কাদের শারীরিক চেকআপ করাতে সিঙ্গাপুর গেলে সেখানে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে যান। ওবায়দুল কাদেরও খোঁজখবর নেন। তার সুস্থতা কামনা করেন জিএম কাদের। এসময় ওবায়দুল কাদেরও তার স্বাস্থ্যের খবর নেন এবং পার্টির নেতৃত্ব ও অবস্থান জানতে চান।

ডেইলি বাংলাদেশ/এস.আর/এলকে/আরএ

Best Electronics
Best Electronics