দেশের ক্ষতি করেছে বিএনপি: কাদের 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=186649 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

দেশের ক্ষতি করেছে বিএনপি: কাদের 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪১ ৯ জুন ২০২০   আপডেট: ১৫:০৮ ৯ জুন ২০২০

ওবায়দুল কাদের। ফাইল ছবি

ওবায়দুল কাদের। ফাইল ছবি

বিএনপি শুধু মিথ্যাচার করছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারকে ঠেকাতে গিয়ে দেশের ক্ষতি করেছে বিএনপি। 

মঙ্গলবার তার বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এ সময় দেশের ক্ষতি না করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।

সেতুমন্ত্রী বলেন, কিছু সীমাবদ্ধতা সত্ত্বেও উন্নয়নে শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করছেন। এতে জনগণের আস্থাও রয়েছে। 

তিনি আরো বলেন, রাজনৈতিক অশুভ উদ্দেশ্য রয়েছে বিএনপির। তাই সত্যকে আড়াল করে অন্ধকারে ঢিল না ছুড়তেও বিএনপির প্রতি আহ্বান জানান তিনি। 

সারাদেশে বিএনপির নেতাকর্মীদের ঢালাওভাবে গ্রেফতার ও মিথ্যা মামলা দেয়া হচ্ছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতাকর্মীদের ঢালাওভাবে গ্রেফতার ও মামলা করা হচ্ছে, এটা মিথ্যা। যদি এমন হয়ে থাকে তাহলে এটির সঠিক তালিকা দিন। 

এদিকে ক্ষুধায় মানুষ হাহাকার করছে- মির্জা ফখরুল ইসলামের এমন প্রলাপের প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির হৃদয়ে ক্ষমতার ক্ষুধা। সে ক্ষুধার তীব্রতায় মির্জা ফখরুলের হৃদয়ে হাহাকার করছে। জনমানুষের প্রতি সরকারের দায়িত্বশীলতা দেখে বিএনপির গা জ্বালা করছে। 

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার ও গুজব রটানো হচ্ছে। এসব গুজব ভাইরাসের চেয়েও ভয়ংকর। সংকটের সুদক্ষ ও সফল নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান তিনি। 

সরকারের সামনে এখন দুটি চ্যালেঞ্জ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, একটি করোনা সংক্রমণ রোধ ও আক্রান্তদের চিকিৎসা, অপরদিকে করোনাজনিত অসহায় ও দরিদ্র মানুষের সুরক্ষা করা। 

তিনি আরো বলেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের এখন একটাই  কর্মসূচি, তা হচ্ছে অভিন্ন শত্রু করোনা মোকাবিলা করা। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, নিউজিল্যান্ড ও ভিয়েতনাম করোনাভাইরাস মুক্ত ঘোষণা করতে পারলে, আমরা কেনো পারব না? সবার সম্মিলিত চেষ্টায় আমরাও পারব এবং সফল হবো, ইনশাল্লাহ। 

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর/এস