Alexa দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৫ ২০ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, দেশের বিনিয়োগের অনুকূল রাজনৈতিক পরিবেশ বজায় থাকায় প্রতিদিন বিনিয়োগের নতুন নতুন প্রস্তাব আসছে। দেশি-বিদেশি বিনিয়োগ হার উল্লেখযোগ্য পরিমাণ বৃদ্ধি পেয়েছে।

শনিবার রাজধানীর পূর্বাচলে অবস্থিত আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় জেএইচএম গ্রুপের ব্যবসা সম্মেলন ২০১৯-এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, শিল্পখাতের বিকাশে বেসরকারি উদ্যোগে নতুন নতুন শিল্প স্থাপনকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে সরকার। নতুন শিল্পকারখানা স্থাপনে শিল্প মন্ত্রণালয় সবধরনের সহায়তা দিয়েছে। দেশে দক্ষ ও প্রশিক্ষিত জনশক্তি তৈরির লক্ষ্যে ঢাকায় একটি শিল্প বিশ্ববিদ্যালয় স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান তিনি।

ভারতের জেএইচএম গ্রুপ বাংলাদেশে বিনিয়োগ করায় শিল্প প্রতিমন্ত্রী তাদের ধন্যবাদ জানিয়ে নতুন নতুন ভারি ও মাঝারি শিল্প স্থাপনে এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে এমপি খাদিজাতুল আনোয়ার সনির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেএইচএম গ্রুপের চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, পরিচালক ও প্রেসিডেন্ট মোহাম্মদ হুমায়ুন কবির, উপব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বিপ্লব। পরে শিল্প প্রতিমন্ত্রী জেএইচএম গ্রুপের শ্রেষ্ঠ ডিলারদের পুরস্কার প্রদান করেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

Best Electronics
Best Electronics