দেশব্যাপী ফটো প্রতিযোগিতায় প্রথম বশেমুরবিপ্রবি শিক্ষার্থী আ. রহিম
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193626 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

দেশব্যাপী ফটো প্রতিযোগিতায় প্রথম বশেমুরবিপ্রবি শিক্ষার্থী আ. রহিম

বশেমুরবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৮ ১২ জুলাই ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেসবুক গ্রুপ ‘আলোকিত গোপালগঞ্জ’ কর্তৃক আয়োজিত দেশব্যাপী ফটো প্রতিযোগিতায় প্রথম হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী শেখ আব্দুর রহিম। তিনি বশেমুরবিপ্রবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

গত ৩ জুলাই থেকে শুরু হওয়া এই ফটো প্রতিযোগিতায় মোট ১২৭ জন ফটো গ্রাফার অংশ গ্রহণ করেন। তার মধ্য থেকে গ্রুপটির অ্যাডমিন প্যানেলের সিদ্ধান্তে শ্রেষ্ঠ ১৬টি ফটো নির্ধারিত হয়। পরে অনলাইন ভিত্তিক সপ্তাহব্যাপী ভোটের মাধ্যমে আব্দুর রহিম প্রথম স্থান অধিকার করেন। তার তোলা ফটোটি ছিল টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত মধুমতি নদী। 

এ বিষয়ে তার অনুভূতি জানতে চাইলে তিনি জানান, আমার প্রথম হওয়ার জন্য সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এরই সঙ্গে যারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন তাদেরসহ আমার সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাই। 

এর আগে গত বছর আ. রহিম ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত গণশিক্ষা কার্যক্রমে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পুরষ্কার প্রাপ্ত হন।

ডেইলি বাংলাদেশ/আরআর