.ঢাকা, মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯,   চৈত্র ১২ ১৪২৫,   ১৯ রজব ১৪৪০

‘শর্টকাট’ শেষ নায়িকার, ভিন্ন ব্যস্ততায় অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ১২:৩০ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১২:৩০ ৮ নভেম্বর ২০১৮

অপু বিশ্বাস

অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার অভিনীত ছবি ‘রাজনীতি’ গত বছরের ঈদে মুক্তি পেয়েছিলো। আর ছবিতে তার বিপরীত অভিনয় করেছিলেন শাকিব খান। এরপরে এ বছর রোজার ঈদে মুক্তি নায়িকার অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’।

তবে অপু বিশ্বাসের ভক্তদের কাছে তাকে নিয়ে কৌতুহলের যেন কোন কমতি নাই। প্রিয় নায়িকার বর্তমান ব্যস্ততা কী নিয়ে, এটাই যেন এখন সবার আগ্রহের খোড়াগ হয়ে দাঁড়িয়েছে। 

আর এসব বিষয়ে নায়িকার কাছে জানতে চাইলে তিনি জানান, বর্তমানে নিজের মতো করেই সময় কাটাচ্ছেন এবং সুখেই আছেন। পাশাপাশি কলকাতার সুধীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ শিরোনামের একটি ছবির কাজ শেষ করেছেন নায়িকা। আর কয়েকদিন বাদেই ছবির ডাবিংয়ে সময় দিবেন।

এছাড়া দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতেও অভিনয় করছেন অপু বিশ্বাস। আর এ ছবির বেশ কিছু কাজ শেষ করেছেন তিনি। এ বিষয়ে নায়িকা জানান, ছবিতে দর্শক তাকে নতুনভাবে দেখতে পাবেন। পাশাপাশি এ ছবিটি নিয়েও বেশ আশাবাদী অপু বিশ্বাস। 

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। আর এটিই নায়িকার বিপরীতে বাপ্পি চৌধুরীর প্রথম কাজ। 

এদিকে, গুলশানের নিকেতনের ভাড়া বাসা ছেড়ে বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন অপু। নিজের নতুন ঠিকানায় বেশ ভালোই আছেন বলে জানান নায়িকা। আর তার সঙ্গী হিসেবে আছে একমাত্র সন্তান আব্রাম খান জয়। অবসরে তাকে নিয়েই সময় কাটে তার। 

প্রসঙ্গত, ছবির কাজের বাইরে দেশের বাইরের কয়েকটি শোতে মাঝে অংশ নেন অপু বিশ্বাস। নতুন বেশকিছু কাজের প্রস্তাবও পেয়েছেন। সব ঠিক থাকলে সেগুলোয় হাত দেবেন বলেও জানান এই তারকা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস