Exim Bank
ঢাকা, সোমবার ২১ মে, ২০১৮
iftar
বিজ্ঞাপন দিন      

দেবরের বিয়েতে ‘ব্যস্ত’ ভাবি, অভিযোগ ‘অভিনেত্রী’র!

 যাহিন ইবনাত ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৫, ১৩ মে ২০১৮

১৫৭১৫ বার পঠিত

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

মাহিয়া মাহি। বর্তমানে কাজ থেকে বিরত আছেন এই অভিনেত্রী। কিন্তু কেন? মাহি বলেন, গত ৭ মে আমার দেবরের গায়েহলুদ, ৯ মে বিয়ে ছিল। এর পরে আছে বউভাত। আমি পরিবারের বড় বউ। বুঝতেই পারছেন, কত বড় দায়িত্ব আমার ওপর!

এরপর বিয়ের চাপ শেষ হতে না হতেই আবার রমজান চলে আসছে। সারা বছর শুটিং করি। অন্তত রমজানে শুটিং থেকে দূরে থাকতে চাই। তাই সংশ্লিষ্ট ব্যক্তিদের বলেছি, একবারে ঈদের পর শুটিং করবো।

এদিকে, গত এপ্রিলে নাকি অনন্য মামুনের কাজ অর্ধেক রেখে চলে আসলেন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগও তুলেছেন। বিষয়টা কি ছিল? মাহি বলেন, ঘটনাটা সত্য, ২৮ এপ্রিল অনন্য মামুনের পরিচালনায় শুটিং করেছিলাম। কাজটি পুরোপুরি শেষ করিনি!

মূলত আমি অনন্য মামুনের ছবি ‘তুই শুধু আমার’এর শুটিং করেছিলাম বেশ আগে থেকে। তিনি কিছুদিন আগে আমাকে বললেন, ছবির একটি গানের শুটিং করবেন।

তারিখ দিলাম। শুটিংয়ের দুই দিন আগে বললেন, ছবির প্রমোশনের জন্য আরেকটি গান করবেন। ছবির শেষে পর্দায় নাম ওঠার সময় এই গান ব্যবহৃত হবে। প্রথমে রাজি হইনি। পরে তিনি আমাকে বাড়তি এক লাখ টাকা পারিশ্রমিক দিলেন।

এরপর গত ২৮ এপ্রিল শুটিং শুরু হলো। সন্ধ্যায় নাস্তার বিরতির সময় ইউনিটের একজনের মাধ্যমে শুনলাম এটি ছবির গান নয়, এটি একটি মিউজিক ভিডিও। সঙ্গে সঙ্গে পরিচালককে ডেকে জিজ্ঞেস করলাম। তিনি কোন সদুত্তর দিতে পারেন নি। বিষয়টা আমার ভালো লাগেনি, তাই এফডিসি থেকে চলে আসি।

তাছাড়া ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি নিয়ে নায়ক বাপ্পির সঙ্গেও বিবাদে জড়িয়েছেন। এর শেষ কী? মাহি বলেন, আমি যা বলি সরাসরি বলি। বাপ্পি ‘অলরাউন্ডার’। আমি তাকে সম্মান দিয়ে বলেছি, কখনো যদি অভিনয় শিখে আসতে পারি, বাপ্পির সঙ্গে অভিনয় করার যোগ্যতা যদি তৈরি হয়, তাহলেই তার সঙ্গে কাজ করবো।

আমার কথাটা না বুঝে তিনি ভুল স্টেটমেন্ট দিতে শুরু করেছেন। আজকাল বলে বেড়াচ্ছেন, আমার জন্যই নাকি ছবিটার ব্যবসা কম হয়েছে। নইলে ছবিটি বাম্পার হিট হতো।

কী আর বলবো বলেন! আমার জন্য যখন তার ক্ষতি হচ্ছে, তখন সরে দাঁড়ানোটাই শ্রেয়। বাপ্পিকে দশ-পাঁচটা বাম্পার হিট ছবি করার সুযোগ দেয়া উচিত। শুধু শুধু ওর ক্ষতি করে কী লাভ বলুন!

ভবিষ্যতে কি বাপ্পির সঙ্গে জুটি বাঁধবেন? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমি সাধারণ মানুষ। আমার সঙ্গে যারা কাজ করবেন তাদেরও সাধারণ হতে হবে। আরিফিন শুভ, সাইমন’রা আমার সঙ্গে এসব দেখায় না। অথচ বাপ্পি এখন নিজেকে শাকিব খান মনে করেন। কিভাবে তার সঙ্গে কাজ করবো বলেন! এত বড় তারকার সঙ্গে অভিনয় করতে গেলে যে যোগ্যতা দরকার, তা আমার মধ্যে নেই।

ডেইলি বাংলাদেশ/জেডআই

সর্বাধিক পঠিত