Exim Bank Ltd.
ঢাকা, রবিবার ২২ জুলাই, ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫

দেবরের বিয়েতে ‘ব্যস্ত’ ভাবি, অভিযোগ ‘অভিনেত্রী’র!

যাহিন ইবনাতডেইলি-বাংলাদেশ ডটকম
মাহিয়া মাহি

মাহিয়া মাহি। বর্তমানে কাজ থেকে বিরত আছেন এই অভিনেত্রী। কিন্তু কেন? মাহি বলেন, গত ৭ মে আমার দেবরের গায়েহলুদ, ৯ মে বিয়ে ছিল। এর পরে আছে বউভাত। আমি পরিবারের বড় বউ। বুঝতেই পারছেন, কত বড় দায়িত্ব আমার ওপর!

এরপর বিয়ের চাপ শেষ হতে না হতেই আবার রমজান চলে আসছে। সারা বছর শুটিং করি। অন্তত রমজানে শুটিং থেকে দূরে থাকতে চাই। তাই সংশ্লিষ্ট ব্যক্তিদের বলেছি, একবারে ঈদের পর শুটিং করবো।

এদিকে, গত এপ্রিলে নাকি অনন্য মামুনের কাজ অর্ধেক রেখে চলে আসলেন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগও তুলেছেন। বিষয়টা কি ছিল? মাহি বলেন, ঘটনাটা সত্য, ২৮ এপ্রিল অনন্য মামুনের পরিচালনায় শুটিং করেছিলাম। কাজটি পুরোপুরি শেষ করিনি!

মূলত আমি অনন্য মামুনের ছবি ‘তুই শুধু আমার’এর শুটিং করেছিলাম বেশ আগে থেকে। তিনি কিছুদিন আগে আমাকে বললেন, ছবির একটি গানের শুটিং করবেন।

তারিখ দিলাম। শুটিংয়ের দুই দিন আগে বললেন, ছবির প্রমোশনের জন্য আরেকটি গান করবেন। ছবির শেষে পর্দায় নাম ওঠার সময় এই গান ব্যবহৃত হবে। প্রথমে রাজি হইনি। পরে তিনি আমাকে বাড়তি এক লাখ টাকা পারিশ্রমিক দিলেন।

এরপর গত ২৮ এপ্রিল শুটিং শুরু হলো। সন্ধ্যায় নাস্তার বিরতির সময় ইউনিটের একজনের মাধ্যমে শুনলাম এটি ছবির গান নয়, এটি একটি মিউজিক ভিডিও। সঙ্গে সঙ্গে পরিচালককে ডেকে জিজ্ঞেস করলাম। তিনি কোন সদুত্তর দিতে পারেন নি। বিষয়টা আমার ভালো লাগেনি, তাই এফডিসি থেকে চলে আসি।

তাছাড়া ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি নিয়ে নায়ক বাপ্পির সঙ্গেও বিবাদে জড়িয়েছেন। এর শেষ কী? মাহি বলেন, আমি যা বলি সরাসরি বলি। বাপ্পি ‘অলরাউন্ডার’। আমি তাকে সম্মান দিয়ে বলেছি, কখনো যদি অভিনয় শিখে আসতে পারি, বাপ্পির সঙ্গে অভিনয় করার যোগ্যতা যদি তৈরি হয়, তাহলেই তার সঙ্গে কাজ করবো।

আমার কথাটা না বুঝে তিনি ভুল স্টেটমেন্ট দিতে শুরু করেছেন। আজকাল বলে বেড়াচ্ছেন, আমার জন্যই নাকি ছবিটার ব্যবসা কম হয়েছে। নইলে ছবিটি বাম্পার হিট হতো।

কী আর বলবো বলেন! আমার জন্য যখন তার ক্ষতি হচ্ছে, তখন সরে দাঁড়ানোটাই শ্রেয়। বাপ্পিকে দশ-পাঁচটা বাম্পার হিট ছবি করার সুযোগ দেয়া উচিত। শুধু শুধু ওর ক্ষতি করে কী লাভ বলুন!

ভবিষ্যতে কি বাপ্পির সঙ্গে জুটি বাঁধবেন? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমি সাধারণ মানুষ। আমার সঙ্গে যারা কাজ করবেন তাদেরও সাধারণ হতে হবে। আরিফিন শুভ, সাইমন’রা আমার সঙ্গে এসব দেখায় না। অথচ বাপ্পি এখন নিজেকে শাকিব খান মনে করেন। কিভাবে তার সঙ্গে কাজ করবো বলেন! এত বড় তারকার সঙ্গে অভিনয় করতে গেলে যে যোগ্যতা দরকার, তা আমার মধ্যে নেই।

ডেইলি বাংলাদেশ/জেডআই

আরও পড়ুন
সর্বাধিক পঠিত
চার মাসের ‘গর্ভবতী’ বুবলী!
বিশ্বের সবচেয়ে বড় ভিসা সেন্টার এখন ঢাকায়
শাকিবের সঙ্গে বিয়ে, যা বললেন নায়িকা বুবলী
ক্যামেরায় সম্পূর্ণ নগ্ন হয়েছেন এই অভিনেত্রীরা, কারা এরা?
বিদ্যুৎ বিল কমিয়ে নেয়ার কিছু টিপস
ভেঙে গেলো পূর্ণিমার সংসার, পাল্টা জবাবে যা বললেন নায়িকা
মায়ের জিন থেকেই শিশুর বুদ্ধি বিকশিত হয়!
ব্যর্থ হলো মার্কিন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র বিধ্বংসী পরীক্ষা
এইচএসসি'র ফল জানা যাবে যেভাবে
ধর্ষণের কবলে মৌসুমী হামিদ, ধর্ষক গাড়িচালক!
চীনের মধ্যস্থতায় তথ্য আদান-প্রদানে সম্মত পাকিস্তান-আফগানিস্তান
বিশ্বকাপের সব গোল্ডেন বল জয়ীরা
গৌরিকে নিয়ে ভক্তের প্রশ্ন, উত্তর দিলেন শাহরুখ!
যেসব দেশে কোনো নদী নেই
মহান আল্লাহ তাআলা যাদের প্রতি সন্তুষ্ট
আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি
কাতার বিশ্বকাপ নিয়ে কিছু ভবিষ্যতবাণী!
নিখোঁজের ৩৭ বছর পর ফিরে এসেছিলো যে বিমান
মীর জাফর ও তার সঙ্গীদের শেষ পরিণতি
ভাত খাওয়ার পর যেসব ভুল ডেকে আনছে মৃত্যু
শিরোনাম:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু বঙ্গোপসাগরে ট্রলার ডুবি: ১৭ জেলে নিখোঁজ