Alexa দুর্বৃত্তের ছুরিকাঘাতে অ্যাসিল্যান্ডের স্ত্রী আহত

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৭ ১৪২৬,   ২৫ জমাদিউস সানি ১৪৪১

Akash

দুর্বৃত্তের ছুরিকাঘাতে অ্যাসিল্যান্ডের স্ত্রী আহত

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০২ ২৫ জুলাই ২০১৯   আপডেট: ১৯:০৫ ২৫ জুলাই ২০১৯

পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (অ্যাসিল্যান্ড) রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বড়ালকে ছুরিকাঘাত করেছে এক দুর্বৃত্ত।

বৃহস্পতিবার দুপুরে শহরের কৃষ্ণনগরস্থ সরকারি ডরমেটরি ভবনে এ ঘটনা ঘটে। পরে অদিতি বড়ালকে পিরোজপুরের সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সাকিল সরোয়ার জানান, ছুরিকাঘাতে তার পেটে সামান্য জখম হয়েছে। বড় ধরনের কোনো সমস্যা হয়নি। তিনি আশংকামুক্ত রয়েছেন।

হামলার খবর পেয়ে পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেন, এসপি হায়াতুল ইসলাম খানসহ জেলা প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।

এর আগে গত বছরের ৯ নভেম্বর সন্ধ্যায় একইভাবে এক দুর্বৃত্ত অদিতি বড়ালকে পিরোজপুরের ওই সরকারি বাসায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা হলেও পুলিশ দুর্বৃত্তকে আটক করতে পারেনি।

পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক জানান, দুপুরে এক ব্যক্তি ম্যাজিস্ট্রেটের বাসায় গিয়ে অদিতিকে দরজা খুলতে বলে। এ সময় তিনি দরজা খুললে তাকে ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলসহ হাসপাতালে গিয়েছে। তদন্ত করা হচ্ছে এবং হামলাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেন জানান, আমরা হাসপাতালে গিয়েছি। তার নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ বিভাগকে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম