দুর্বলের উপর সবলের জোর

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২২ রমজান ১৪৪০

Best Electronics

দুর্বলের উপর সবলের জোর

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৫ ১৬ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের টঙ্গীর মিলগেইট এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দোকান ঘরে হামলা-ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত।

এসময় দোকানে থাকা আসবাবপত্র ও ক্যাশবক্স ভেঙ্গে নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করা হয়। দুর্বৃত্তদের হামলায় একটি মোটরসাইকেলও ক্ষতিগ্রস্ত হয়। বুধবার রাতে মিলগেইট এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত হান্নান মিয়া জানান, মিলগেইট এলাকার বৃদ্ধ মুদি দোকানদার হান্নান মিয়া দুপুরে দোকানের সামনের সড়কে ধুলোবালি যেন না উড়ে সেজন্য পানি দিচ্ছিলেন। এসময় টঙ্গীস্থ ময়মনসিংহ সমিতির সভাপতি জালাল মাস্টারের ছেলে জাকিরের শরীরে পানি লাগলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে খবর পেয়ে জালাল মাস্টার লোকজন নিয়ে হান্নান মিয়াকে গালিগালাজ ও হুমকি দিয়ে যায়। রাতে জাকিরের নেতৃত্বে একদল দুর্বৃত্ত হান্নান মিয়ার মুদি দোকানে হামলা চালায়। এসময় তাদের হামলায় দোকানের কর্মচারী শাকিল আহত হয়।

তিনি আরো জানান, জালাল মাস্টার ক্ষমতা দেখিয়ে আমার দোকানে হামলা চালিয়ে নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নেয়। বিষয়টি স্থানীয় গণ্যমান্যদের জানালে আমাকে থানায় অভিযোগ না দেয়ার পরামর্শ দিয়ে মীমাংসা করার আশ্বাস দেয়। এরপরে জালাল মাস্টার উল্টো আমার বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মামলা দেয়। এ ব্যাপারে আমি প্রশাসনের সহযোগিতা চাচ্ছি। 

এ ব্যাপারে জালাল মাস্টারের সঙ্গে চেষ্টা করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, একটি মামলা হয়েছে। অন্যপক্ষ অভিযোগ দিলে এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/আরএম


 

Best Electronics