দুর্নীতি প্রশ্রয় দেয়া হবে না: এমপি নাসির

ঢাকা, সোমবার   ২৪ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

দুর্নীতি প্রশ্রয় দেয়া হবে না: এমপি নাসির

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:৪৫ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:৪৯ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোর-২ আসনের এমপি মেজর জেনারেল (অবসর) ডা. মোহাম্মদ নাসির উদ্দিন বলেছেন, কোনো অবস্থায় সন্ত্রাস, দুর্নীতি প্রশ্রয় দেয়া হবে না। কোনো রকম চাঁদাবাজি চলবে না। সব অনিয়মের বিরুদ্ধে আইনের শাসন প্রতিষ্ঠায় যা যা করা দরকার সবই করা হবে।

সোমবার সকালে ঝিকরগাছা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নাসির বলেন, নির্বাচনী এলাকায় কোনো ইউপি চেয়ারম্যান দুর্নীতি করে রেহাই পাবেন না। স্কুল-কলেজে গাইড বইয়ের বাণিজ্য চলবে না। পরিবহনে সরকারি নিয়মের বাইরে কোনো চাঁদাবাজি হবে না। তিনি বাল্যবিয়ে বন্ধের ব্যাপারেও সবার দৃষ্টি আকর্ষণ করেন। 

এ সময় বক্তব্য রাখেন ওসি আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান রশিদুর রহমান রশিদ, ইউপি চেয়ারম্যান নওশের আলী, বদরউদ্দিন বিল্টু, আব্দুর রাজ্জাক, নিছার আলী, মিজানুর রহমান, শফিউদ্দীন, নিছার উদ্দীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার শরিফুল ইসলাম, আছিয়া খান, মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন সরদার প্রমুখ। 

সভায় উপস্থিত ছিলেনি এসিল্যান্ড সাধন কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামানসহ কমিটির সদস্যরা।

এর আগে ইউএনও জাহিদুল ইসলামের সভাপতিত্বে এমপি নাসির উদ্দিনকে ফুল দিয়ে বরণ করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর