Alexa দুর্নীতি আড়াল করতে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি 

ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৫ ১৪২৬,   ২২ রবিউল আউয়াল ১৪৪১

Akash

দুর্নীতি আড়াল করতে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি 

নিজেস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫১ ৩০ অক্টোবর ২০১৯  

ছবি: পিআইডি

ছবি: পিআইডি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার দুর্নীতির তথ্য গোপন রাখতে তার স্বাস্থ‌্য খারাপ বলে জনগণের কাছে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি।

বুধবার ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কাযালয়ে দলের উপ-প্রচার কমিটি আয়োজিত জাতীয় সম্মেলন উপলক্ষে বিশেষ সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, বরাবরই বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে। তাদের কি খালেদা জিয়ার পুরনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই? খালেদা জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছর দণ্ডপ্রাপ্ত আসামি, সে বিষয়টি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করেছে। এটি তাদের রাজনৈতিক দৈন্যেরই পরিচয়। 

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কি না -এক প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান অব‌্যাহত থাকবে প্রধানমন্ত্রী গতকাল তা বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

সাকিবের শাস্তির বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, সাকিবকে নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। বিষয়টি ক্রীড়াঙ্গনের, সেখানেই থাক। তবে ব‌্যক্তিগত অনুভূতি হচ্ছে, সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে। 

এসময় উপস্থিত ছিলেন- প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে