Alexa দুর্ঘটনা যেন পিছু ছাড়ছে না...

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

দুর্ঘটনা যেন পিছু ছাড়ছে না...

 প্রকাশিত: ১৪:২২ ২৩ মার্চ ২০১৮   আপডেট: ১৯:৫৭ ২৩ মার্চ ২০১৮

শাহিদ কাপুর

শাহিদ কাপুর

বলিউড অভিনেতা শাহিদ কাপুর বর্তমানে ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিং করছেন। আর সেখানে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। টান টান উত্তেজনা ভরা একটি দৃশ্যের শুটিং এ সংলাপ বলার সময় তার কথা আটকে যায়।

এ সময় ছবির পরিচালককে নিজের অস্বস্তির কথা জানালে শুটিং বন্ধ করে দেন পরিচালক। পরে চিকিৎসক তাকে বিশ্রাম করতে বলেছেন। অসুস্থতা ও দুর্ঘটনা যেন বলিউড তারকাদের পিছু ছাড়ছে না।

কয়েক দিন আগে অমিতাভ বচ্চন শুটিং থেকে ফিরে আসেন অসুস্থতার জন্য। আলিয়া ভাট বুলগেরিয়ায় শুটিং করতে গিয়ে আহত হয়ে এখন মুম্বাইতে। এদিকে শাহিদও এখন আক্রান্ত ভাইরাসজনিত সংক্রমণে। শুটিং থেকে বিরতি নিয়ে চলে এসেছেন মুম্বাইয়ে।

‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার শুটিং সেটে শাহিদের সঙ্গে কন্যা মিশা ও স্ত্রী মীরাও উপস্থিত ছিলেন। এ ছবিতে শাহিদ অভিনয় করছেন একজন আইনজীবীর চরিত্রে।

ছবির একটি সূত্র জানিয়েছে, শাহিদের শরীর ভালো নেই। তবু শুটিং চালিয়ে যেতে চাইছিলেন তিনি। কিন্তু গলার অবস্থা এতই খারাপ যে চিকিৎসক তাকে পুরোপুরি বিশ্রামে যেতে বলেছেন। গলার ওপর চাপ দিতে একদমই নিষেধ করা হয়েছে।

এক দিন বিশ্রাম নিয়েই শাহিদ আবার শুটিং শুরু করতে চেয়েছিলেন। তবে শাহিদের শরীরের অবস্থার আরো অবনতি হলে ছবির প্রযোজক তাকে মুম্বাই পাঠিয়ে দেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস