দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় দুই অভিনেত্রী
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=98550 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০২ সফর ১৪৪২

দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় দুই অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৯ ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৯:৫৭ ১৮ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মর্মান্তিক পথ দুর্ঘটনা প্রাণ কাড়ল জনপ্রিয় দুই দক্ষিণী টেলি অভিনেত্রীর। টিভি সিরিয়ালের শ্যুটিং শেষ করে ফেরার পথে এমন ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। এই ঘটনায় দক্ষিণী টেলি জগতে নেমে আসে শোকের ছায়া।

অনুসূয়া রেড্ডি ও ভার্গবি তেলেগু টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ। শুটিং এর জন্য তারা হায়দরাবাদ যাচ্ছিলেন। আর এমন সময়ই দুর্ঘটা হয়।

পুলিশ জানিয়েছে, সিরিয়ালের শ্যুটিং শেষ করে ভিকারাবাদ থেকে গাড়িতে হায়দরাবাদ যাচ্ছিলেন দু’জনে। চেভেল্লা আসার সময় ঘটে দুর্ঘটনাটি। বিপরীত দিক থেকে একটি লরি দ্রুত গতিতে এসে তাদের গাড়ির দিকে ছুটে আসে। বিপদ বুঝে চালক গাড়িটি নিয়ে পাশ কাটানোর চেষ্টা করেন। কিন্তু একটি গাছে সজোরে ধাক্কা মারে।

গাড়িতে সেই সময় চারজন ছিল। অনুসূয়া ও ভার্গবির অতিরিক্তি রক্তক্ষরণের জেরে মৃত্যু হয়। অপরদুই ব্যক্তি চকরি ও বিনয় নামে দু’জনকে গুরুতর আহত অবস্থায় ওসমানিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে। দুই প্রতিভাবান অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ টেলি জগত।

ডেইলি বাংলাদেশ/টিএএস