ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১১ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

সেনাপ্রধানকে নিয়ে বক্তব্য: ভুল স্বীকার করলেন ডা. জাফরউল্লাহ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:৩০ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৩:৫১ ১৩ অক্টোবর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

সেনাপ্রধানকে নিয়ে মন্তব্যের জন্য ভুল স্বীকার ও দুঃখপ্রকাশ করেছেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরী।

শনিবার গণস্বাস্থ্য নগর হাসপাতালে সংবাদ সম্মেলনের আয়োজন করেন ডা. জাফরউল্লাহ চৌধুরী। সেখানে তিনি বলেন, কোনো ভয় থেকে নয়, নৈতিক দায়িত্ববোধ থেকেই এই দুঃখপ্রকাশ।

এছাড়াও সেখানে তিনি তার বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন এবং ভুল শব্দচয়ন ও শব্দবিভ্রাটের জন্য সেনাপ্রধানের কাছে দুঃখ প্রকাশ করেছেন।

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের এক টকশোতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরউল্লাহ চৌধুরী তার বক্তব্য রাখতে গিয়ে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে বিরূপ মন্তব্য করেছেন। ডা. জাফরউল্লাহর সেই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে সেনা সদর।  ডা. জাফরউল্লাহ চৌধুরীর ওই বক্তব্যকে দায়িত্বজ্ঞানহীন, অসত্য ও সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত হিসেবে অভিহিত করেছে সেনা সদর।

টকশোতে গণস্বাস্থ্যের ট্রাস্টি  ডা. জাফরউল্লাহ চৌধুরী বলেছিলেন, আমি জানি না সময়টি মিলে কিনা, আমাদের বর্তমান চিফ অব আর্মি আজিজ সাহেব চট্টগ্রামের কমান্ডার ছিলেন, জিওসি ছিলেন, কমান্ড্যান্ট ছিলেন। তার ওখান থেকে একটা ব্যাপক সংখ্যক সমরাস্ত্র, গোলাগুলি চুরি হয়েছিল, হারিয়ে গেছিল, বিক্রি হয়ে গেছিল এবং এ জন্য একটা কোর্ট মার্শালও হয়েছিল, আজিজের নামে, জেনারেল আজিজের নামে কোর্ট মার্শালও হয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এমআরকে