.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৭ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

বিপিএল

দুপুরে ঢাকা-রংপুর, সন্ধ্যায় কুমিল্লা-রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১২:৫০ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ১২:৫০ ১১ জানুয়ারি ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুক্রবার (১১ জানুয়ারি) মাঠে গড়াবে দুইটি খেলো। প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হবে রাজশাহী কিংস ও দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রাজশাহী কিংস।

দিনের প্রথম ম্যাচে দুপুর দুইটায় মুখোমুখি হবে একবার করে বিপিএলের শিরোপা জেতা ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়।

মোট ৮টি ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে এই দুই দল। দুই ম্যাচ খেলে দুটিতেই জেতা ঢাকা ডায়নামাইটস অবস্থান করছে পয়েন্ট টেবিলের শীর্ষে। এক ম্যাচ বেশি খেলে দুটি জেতা ও একটি হারা বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স আছে পয়েন্ট টেবিলের দুইয়ে।

একনজরে ম্যাচের সম্ভাব্য একাদশ:

ঢাকা ডায়নামাইটস: হজরতউল্লাহ জাজাই, সুনীল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, মিজানুর রহমান ও মোহর শেখ।

রংপুর রাইডার্স: ক্রিস গেইল, মেহেদী মারুফ, রাইলি রুশো, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।

দিনের অন্য ম্যাচে সন্ধ্যা সাতটায় একই ভেন্যুতে লড়বে কুমিল্লা ও রাজশাহী কিংস। দুটি দলই দুটি করে ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে এবং হেরেছে একটিতে। পয়েন্ট টেবিলেও ভালো অবস্থানে নেই দল দুটি। কুমিল্লা ভিক্টোরিয়ান্স পঞ্চম এবং রাজশাহী কিংস ষষ্ঠ স্থানে থেকে এই ম্যাচে পরস্পরের বিরুদ্ধে লড়বে।

একনজরে ম্যাচের সম্ভাব্য একাদশ-

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, এভিন লুইস, ইমরুল কায়েস, শোয়েব মালিক, এনামুল হক, শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, আবু হায়দার রনি ও মোহাম্মদ শহীদ (অধিনায়ক স্টিভ স্মিথ চোটাক্রান্ত হওয়ায় তার বদলে একাদশে থাকবেন নতুন কোনো মুখ)।

রাজশাহী কিংস: মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), সৌম্য সরকার, লরি ইভান্স, ইসুরু উদানা, জাকির হাসান, ফজলে মাহমুদ, কাইস আহমেদ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান।

ডেইলি বাংলাদেশ/আরএস/এমআরকে