.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

দুই নারীর মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি

 প্রকাশিত: ০০:৩৫ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০০:৩৫ ২ ডিসেম্বর ২০১৮

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

সাভার ও আশুলিয়া থেকে শনিবার রাতে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা-আরিচা মহসড়কের পাশে বস্তাবন্দী এক নারী ও আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে গৃহবধূ ফিরোজা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। ফিরোজা বেগম নেত্রকোনার রাসেল হোসেনের স্ত্রী।

সাভার মডেল থানার এসআই সুজন বিশ্বাস বলেন, বস্তাবন্দী ওই নারীর হাত ও মুখ ঝলসানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তাবন্দী অবস্থায় ফেলে গেছে  দুর্বৃত্তরা। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

আশুলিয়া থানার এসআই মোমিনুল বলেন, নিহত ফিরোজা বেগমের গলায় দাগ ছিল। তাকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে হত্যার পর স্বামী  রাসেল পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ