Alexa দুই দিনেই সব তথ্য দিয়ে দিল মিন্নি

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দুই দিনেই সব তথ্য দিয়ে দিল মিন্নি

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩০ ২০ জুলাই ২০১৯   আপডেট: ১৬:৩২ ২০ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী মিন্নিকে পাঁচ দিনের রিমান্ডে নেয়া হলেও দুই দিনেই প্রয়োজনীয় সব তথ্য দিয়ে দিয়েছে সে। শুক্রবার বিকেলে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়েছে তাকে। এসব কথা জানান মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার ইন্সপেক্টর হুমায়ুন কবীর।

তদন্ত কর্মকর্তা বলেন, পাঁচ দিনের জন্য হেফাজতে নেয়া হলেও মিন্নির কাছে আমাদের যা জানার ছিল তা জানা হয়ে গেছে। তাই শুক্রবারই তাকে আদালতে পাঠানো হয়। তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। আদালতে তিনি কী বলেছেন সে সম্পর্কে আমি কিছু জানি না।

সন্ধ্যা ৬টার দিকে মিন্নিকে যখন আদালত থেকে বের করা হচ্ছিলেন, তখন তাকে পুলিশের দুজন নারী সদস্য ধরে ছিলেন। ছোট পিকআপে তোলার সময় মিন্নি কিছু একটা বলার জন্য উদ্ধত হয়েছিলেন। কিন্তু পাশে থাকা নারী পুলিশ সদস্য এ সময় মিন্নির মুখ চেপে ধরেন।

এর আগে মঙ্গলবার মিন্নিকে প্রায় ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর পুলিশ এই মামলায় জড়িত থাকার অভিযোগে রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার দেখায়। মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির মিন্নিকে সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর দিন রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এ ছাড়া সন্দেহভাজন অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনকে আসামি করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics