দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

‘দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না’

 প্রকাশিত: ১৪:২৯ ২৫ মে ২০১৮  

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

দাম্পত্য জীবনে তৃতীয় বছরে পা রেখেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর আগে, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারপর থেকে চলচ্চিত্রের চেয়ে সংসার নিয়েই তার ব্যস্ততা বেশি।

তাই এই বিবাহবার্ষিকীর প্রথম প্রহরেই বৃহস্পতিবার স্বামীকে উদ্দেশ্য করে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন মাহি। আর তাতে ‘ফিলিং লাভ’ দিয়ে ক্যাম্পশন ও লিখেছেন তিনি। সেখানে দাম্পত্য জীবনে তাদের খুনসুটির কিছু কথা বলেছেন এই নায়িকা।

মাহি লিখেছেন, দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না। আজকে আমি সরি! আমরা আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা রাখবো।

এদিকে, স্বামী অপুকে উদ্দেশ্য করে তিনি আরো লিখেছেন, কান খুলে শুনে রাখো, আজকে থেকে আমাকে একা একা আর যেনো ঝগড়া করতে না হয়। যখনই আমি ক্ষেপে যাবো, তুমিও আমার উপর ক্ষেপে যাবা। এরপর আমরা আবার ঝগড়া শুরু করে দেব।

মাহি লিখেছেন, কি মজাটাইনা হবে দুইজন মিলে ঝগড়া করবো। কাপড়-চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরো কতোকি ছোঁড়াছুঁড়ি করবো, ওয়াও!

স্বামী অপুর উদ্দেশ্যে মাহি আরো লিখেছেন, আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শোনো, যা যা ছুঁড়ে মারবো সবকিছু ক্যাচ ধরো, তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠাণ্ডা হবে তখন আর ‘আই লাভ ইউ’ বলবো না, এক্কেবারে খামচি মারবো। মনে থাকে যেনো!

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় মাহিয়া মাহির। এরপর ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা-দ্য লিডার’, ‘অগ্নি’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’র মতো জনপ্রিয় ছবিগুলোতে অভিনয় করে নিজেকে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ স্থানে নিয়ে আসেন এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/জেডআই