Alexa বান্দরবানে যান চলাচল স্বাভাবিক

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

বান্দরবানে যান চলাচল স্বাভাবিক

বান্দরবান প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ২৯ অক্টোবর ২০১৯   আপডেট: ১৬:৫৩ ২৯ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মালিক সমিতির সঙ্গে আলোচনা না করে বান্দরবান-চট্টগ্রাম সড়কে বিআরটিসি এসিবাস সার্ভিস চালু করায় ওই সড়কে দুইঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে প্রশাসনের সমাধানের আশ্বাসে দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। মঙ্গলবার দুপুর ১২টায় হঠাৎ যান চলাচল বন্ধ হওয়ায় যাত্রীরা বিপাকে পড়ে।

বান্দরবান পরিবহন মালিক সমিতি ও শৈলশোভা শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, সোমবার সকালে মালিক সমিতির সঙ্গে কোনো আলোচনা না করেই বান্দরবান-চট্টগ্রাম রুটে বিআরটিসি বাস উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর বিআরটিসির কর্তৃপক্ষ তাদের দেয়া নির্ধারিত সময়ও মানছে না। আর এ কারণেই আজ বান্দরবান চট্টগ্রাম-বান্দরবান কেরানীহাট সড়কের সব যান বন্ধ করে দেয়া হয়েছে। 

এ বিষয়ে বান্দরবান শৈলশোভা মালিক সমিতির সভাপতি আবদুল কুদ্দুস বলেন, বিআরটিসি এসি বাস চালু করায় আমাদের কোনো সমস্যা নাই, তবে আলোচনার মাধ্যমে তাদের দেয়া নির্ধারিত সময়ে গাড়ি ছাড়তে হবে।

এদিকে পরে দুপুর ২টায় প্রশাসন সমাধানের আশ্বাস দেয়ায় যান চলাচল স্বাভাবিক করা হয়, তবে দুইদিনের মধ্যে আলোচনার মাধ্যমে সমাধান করা না হলে আবারো যান চলাচল বন্ধ রাখা হবে বলে জানান বান্দরবান পরিবহন মালিক সমিতি ও শৈলশোভা শ্রমিক ইউনিয়নের নেতারা।

ডেইলি বাংলাদেশ/জেএস/এআর