.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

দুঃসংবাদ দিলেন দীপিকা, হতবাক রণবীর

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১১:৪৯ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৪৯ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়েতো হলো, এবার কবে একসঙ্গে বড় পর্দা আসবেন? প্রশ্নটা অনেকেরই। দুজনেরর ভক্তরাই মুখিয়ে আছেন বড় পর্দায় তাদেরকে একসঙ্গে দেখার জন্য। শোনাও গিয়েছিলো রণবীরের সঙ্গে ‘এইটিথ্রি’ ছবিতে কাজ করবেন দীপিকা। কপিল দেব এর জীবন নিয়ে তৈরি ছবি ‘এইটি থ্রি।’ ছবিতে কপিল দেব চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।

কিন্তু হটাৎ করেই কথার সুর পাল্টালেন দীপিকা পাড়ুকোন। তিনি জানালেন, এইটিথ্রি-সিনেমায় একসঙ্গে কাজ করবেন না তারা। 

এর আগে শোনা গিয়েছিলো, এই ছবিতে রণবীরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দেয়া হয়েছিল দীপিকাকে। কিন্তু চরিত্রটি খুব ছোট এবং সাধারণ বলে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপিকা। কারণ, চরিত্রের গুরুত্ব না থাকলে এবং অভিনয় দক্ষতা দেখানোর সুযোগ না থাকলে দীপিকা সেখানে কাজ করেন না। দীপিকার কথা খানিকটা হতবাকও হয়েছেন রণবীর সিং। তিনি বলেন, দীপিকা কাজ করলেও পারতো এই সিনেমায়।

সঞ্জয় লীলা বনসালির ৩টি সিনেমায় দীপিকা এবং রণবীর একসঙ্গে অভিনয় করেছেন। তাদের দুজনের রসায়ন বেশ জমেছিলো।

ডেইলিবাংলাদেশ/এনকে

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ