.ঢাকা, সোমবার   ২৫ মার্চ ২০১৯,   চৈত্র ১০ ১৪২৫,   ১৮ রজব ১৪৪০

দীর্ঘ আট বছর পর...

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ২০:৪১ ১৩ মার্চ ২০১৮   আপডেট: ২০:৪৪ ১৩ মার্চ ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

দুই তারকা জিৎ ও দেব একসঙ্গে অভিনয় করেছিলেন ২০১০ সালে। তাদের অভিনীত ছবি ছিল ‘দুই পৃথিবী’। সেখানে নায়িকার চরিত্রে ছিলেন কোয়েল মল্লিক, পরিচালক ছিলেন রাজ চক্রবর্তী। ছবিটি প্রযোজনা করেছিল শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

এরপর আর এক ছবিতে দেখা যায়নি তাদেরকে। শোনা যাচ্ছে, প্রায় ৮ বছর আবারো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন জিৎ-দেব। কলকাতার গণমাধ্যমে বরাত দিয়ে জানা গেছে, এই অসাধ্য সাধন করছেন প্রযোজক নিসপাল সিং। সুরিন্দর ফিল্মস’র পরবর্তী ছবিতে থাকতে পারেন ওপারে এই দুই জনপ্রিয় নায়ক!

আরো চমকপ্রদ খবর হচ্ছে, দেব’র লেখা স্ক্রিপ্টে অভিনয় করতে পারেন জিৎ। এর আগে দেব, একজন সফল সাংসদ ও প্রযোজক হিসেবে নিজের নাম লেখিয়েছিলেন। এখন তিনি নিজেকে আত্মপ্রকাশ করবেন একজন স্ক্রিপ্ট রাইটার হিসেবে। সেইরকমই শোনা যাচ্ছে।

আরো শোনা যাচ্ছে দেবের লেখা ছবিতে পরিচালকের ভূমিকায় থাকতে পারেন রাজা চন্দ।

জিৎ-দেব বর্তমানে দুজনই ব্যস্ত তাদের আপকামিং ছবি নিয়ে। আর সেই ব্যস্ততা কেটে গেলেই সুরিন্দর ফিল্মসের ছবিতে কাজ শুরু করতে পারেন ওপার বাংলার এই দুই তারকা।

তাদের ছবি মানেই কলকাতার প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড়। প্রসেনজিৎ, তাপস পাল, যিশুর পর জিৎ-দেব দুজনেই দাপিয়ে কাজ করছেন কলকাতায়। এবার দর্শকদের জন্য দীর্ঘ পর হলেও তারা একসঙ্গে হবেন।

ডেইলি বাংলাদেশ/জেডআই