দীপিকা-রণবীররের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল!

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

দীপিকা-রণবীররের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১১:৫৭ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৫৭ ১০ জানুয়ারি ২০১৯

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের অভিনীত ছবি ‘রামলীলা’ ২০১৩ সালে মুক্তি পায়। আর এই ছবির শ্যুটিংয়েই পোক্ত হয়েছিল দীপ-বীর এর সম্পর্ক। বাকিটা ইতিহাস। পরে তাদের ভক্তরা এই যুগলের বিবাহ মুহূর্ত পর্যন্ত উপভোগ করেছিলো। 

তবে বিয়ের আগে কোনোভাবেই এই দুই জুটি তাদের ব্যক্তিগত সম্পর্ককে সামনে আসতে দেয়নি। শুধু কানাঘুষো গল্প শোনা যেত বলিউডের অন্দরে। 

এবার এই যুগলের একটি পোস্টার শ্যুটের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পরিচালক সঞ্জয় লীলা বানসালীর ‘রামলীলা’-র পোস্টার শ্যুটের ভিডিও। এই ভিডিও দেখলেই আন্দাজ করা যায় প্রেমে মগ্ন ছিলেন দীপ-বীর।

এখন তারা নিজেদের কাজে ফিরে এসেছেন। দীপিকা তার নতুন ছবির শ্যুটিং-এ ব্যস্ত, অন্যদিকে রণবীর তার ছবি ‘সিম্বা’-র প্রোমোশন করে চলেছেন।

তবে নেটিজেনদের কাছে এই জুটির যে কোনো খবরই ভাইরাল হয়ে যায়।

ইনস্টাগ্রামের সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার