.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

‘সাংবাদিক’ মৌসুমী!

 প্রকাশিত: ১১:৫৩ ৪ নভেম্বর ২০১৮   আপডেট: ১১:৫৭ ৪ নভেম্বর ২০১৮

নায়িকা মৌসুমী

নায়িকা মৌসুমী

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। নিজের রুপ আর সৌন্দর্য দিয়ে মাতিয়ে রেখেছিলে তার ভক্তদের হৃদয়। গতকাল ছিলো জনপ্রিয় এ নায়িকার জন্মদিন। আর জন্মদিনে ভক্তদের জন্য সারপ্রাইজ দিলেন এ নায়িকা। 

কেননা, জন্মদিনে সকাল বেলায় জানিয়েছিলেন কাছের মানুষ ও ভক্তদের সারপ্রাইজ নিয়ে আসছেন তিনি। আর তাই প্রিয় নায়িকার সারপ্রাইজের জন্য অধীর আগ্রহে বসে ছিলো তার ভক্তকুল। অনেকেই হয়তো ভেবেছিলেন নতুন সিনেমার ঘোষণা আসতে পারে। কেউ কেউ ভাবছিলেন হয়তো পরিচালনার ঘোষণাও দিতে পারেন মৌসুমী।

কিন্তু শনিবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে নিজের রেস্তোরাঁ ‘মেরি মন্টানা’তে আয়োজিত এক অনুষ্ঠানে নায়িকা যে ঘোষণা দিলেন তাতে বেশ অবাকই হয়ে গেলেন সবাই। কেননা নায়িকাকে এখন থেকে সাংবাদিক মৌসুমীও বলা যাবে। তিনি একটি নিউজ পোর্টালের ঘোষণা দিয়েছেন। নাম ‘ইয়েসনিউজবিডিডটকম’। আর এ নিউজ পোর্টালে কেবলমাত্র শোবিজের সকল খবরাখবরই পাওয়া যাবে।

সাংবাদিকদের সম্মানার্থে আয়োজিত অনুষ্ঠানে মৌসুমী বলেন, এতদিন আমি একপাশে বসতাম আর আমার সাংবাদিক ভাইয়েরা অন্যপাশে বসতেন। এখন আমরা একসঙ্গে বসবো। আমি একটি নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছি। এর চিফ রিপোর্টার হিসেবে কাজ করবেন অভি মঈনুদ্দিন।

এ সময় নায়িকা আরো বলেন, সাংবাদিকতার প্রতি অনেক আগে থেকেই আগ্রহ ছিল। পেশাজীবনে অনেক সাংবাদিকের সঙ্গে মিশেছি। সেই জন্য এই পেশার প্রতি ভালো লাগা আরো বেশি। আশা করি অভিনয়ের মতো সাংবাদিক ক্যারিয়ারেও সবাইকে পাশে পাবো।

মৌসুমীকে শুভেচ্ছা জানিয়ে তার স্বামী অভিনেতা ওমর সানী বলেন, মৌসুমীর সঙ্গে পরিচয় হবার পর থেকেই দেখেছি সাংবাদিকতা নিয়ে ওর অনেক আগ্রহ। অবশেষে সে নিজেও সাংবাদিক হয়ে গেল। আমি খুব আনন্দিত। ওকে আমার পক্ষ থেকে অনেক অভিনন্দন। আমি ওকে অনেক তথ্য দেব। আপনারাও দেবেন। আমরা আমাদের ছেলে ফারদিন স্বাধীনকে মিস করছি।

মৌসুমীর জন্মদিনের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শাবনূর, অমিত হাসান, চঞ্চল মাহমুদসহ নানা সংবাদ মাধ্যমের চলচ্চিত্র সাংবাদিকগণ। অনুষ্ঠানে নায়িকা মৌসুমী একটি ইউটিউব চ্যানেলেরও ঘোষণা দেন। ইয়েস ম্যাক্স নামের চ্যানেলটি অনলাইনে পাওয়া যাবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস