Alexa দীপিকাকে পিছনে ফেলে দিলেন কঙ্গনা

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

দীপিকাকে পিছনে ফেলে দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৯ ২৭ মার্চ ২০১৯  

কঙ্গনা রানাউয়াত এবং দীপিকা পাড়ুকোন

কঙ্গনা রানাউয়াত এবং দীপিকা পাড়ুকোন

সত্যিই তিনি ‘কুইন’ ই বটে। এবার বলিউডের পারিশ্রমিকের নিরিখে সমস্ত অভিনেত্রীদের ছাপিয়ে গেলেন কঙ্গনা রানাউয়াত। ‘মনি কর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’র পর এবার তামিল নাডুর প্রাক্তন মুখ্য়মন্ত্রী ‘জয়ললিতা’র ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে।

শুধু হিন্দি নয়, তামিল, তেলেগু সহ বিভিন্ন ভাষাতে মুক্তি পাবে ছবিটি। তামিল ভাষাতে ছবির নাম ‘থালাইভি’, আর হিন্দিতে ছবির নাম হবে ‘জয়া’। যে ছবির গল্প লিখেছেন ‘বাহুবলী’ খ্যাত লেখক কে ভি বিজয়েন্দ্র।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর, জয়ললিতার বায়োপিকে অভিনয়ের জন্য ২৪ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন কঙ্গনা। এর আগে ‘সিমরণ’, ‘রেঙ্গুন’ করার সময় কঙ্গনার পারিশ্রমিক ছিল ১১ কোটি টাকা। আর এই পারিশ্রমিকের পর কঙ্গনার দেশের সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী। এর আগে ‘পদ্মাবত’ এ অভিনয়ের জন্য দীপিকা পারশ্রমিক হিসাবে নিয়েছিলেন ১৩ কোটি টাকা। রণবীর সিং ও শাহিদ কাপুর পেয়েছিলেন ১০ কোটি টাকা।

সম্প্রতি ‘ভিরে দি ওয়েডিং’- এর সাফল্যের পর কারিনা কাপুর খানও নাকি তার পারিশ্রমিক বাড়িয়ে ১০ কোটি টাকা করেছেন। যদিও ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটিতে কারিনা ছাড়াও অন্যান্য অভিনেত্রীরাও ছিলেন, তবুও করিনার স্টারডমের জন্যই নাকি ছবিটি হিট হয়েছে বলে দাবি অনেকেরই। এই ছবিতে বেবো বেগম পারিশ্রমিক পেয়েছিলেন ৭ কোটি টাকা। 

প্রসঙ্গত, বলিউডে অভিনেতাদের পারিশ্রমিক অবশ্য অভিনেত্রীদের থেকে আরো অনেক বেশি। বিশেষ করে খান দের পারিশ্রমিক ৫০ কোটিরও উপরে।

ডেইলি বাংলাদেশ/টিএএস